কুমিল্লা সুইমিংপুলের কার্যক্রম শুরু ১ অক্টোবর থেকে

দেলোয়ার হোসেন জাকির :

সীমিত আকারে কুমিল্লা শহীদ বীর মুক্তিযোদ্ধা রফিকুল ইসলাম সুইমিংপুলের কার্যক্রম শুরু করতে যাচ্ছে কুমিল্লা জেলা ক্রীড়া সংস্থা। আগামি ১ অক্টোবর থেকে স্বাস্থ্য দিধি মেনে সাঁতার প্রশিক্ষনের কার্যক্রম শুরু হবে।

বর্তমান করোনাভাইরাস প্রদুর্ভাবের কারণে কুমিল্লা জেলা ক্রীড়া সংস্থা ও সুইমিংপুল ব্যবস্থাপনায় দায়িত্বে থাকা কর্মকর্তাদের নির্দেশনা অনুযায়ী সকল নিয়ম মেনে প্রশিক্ষনে অংশ নিতে হবে।

শুরুতে শুধু বালক ও বালিকাদের সাঁতার প্রশিক্ষন শুরু হবে। সকাল ৯ টা থেকে বেলা ১২ টা পর্যন্ত বালিকা ও বেলা ১ টা থেকে ৫ টা পর্যন্ত বালকরা সাঁতার প্রশিক্ষনে অংশ নিতে পারবে। উন্মোক্ত ও প্রাপ্ত বয়স্কদের সময় পরে জানানো হবে। বালক ও বালিকাদের সাঁতার প্রশিক্ষনে অংশ নিতে পূর্বের কার্ডধারিরা ৫শত টাকা ও নতুন ২ হাজার টাকায় সদস্য হতে হবে। সাপ্তাহে ৫ দিন বৃহস্পতি, শুক্র, শনি, রবি ও সোমবার খোলা থাকবে, মঙ্গলব ও বুধবার বন্ধ থাকবে।

কুমিল্লা জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক নাজমুল আহসান রোমেন জানিয়েছেন, করোনাভাইরাস প্রদুর্ভাবের কারণে সকল স্বাস্থ্য বিধি মেনে সিমিত আকারে বালক ও বালিকাদের সাঁতার প্রশিক্ষন শুরু হবে।

বালক ও বালিকাদের সাঁতার প্রশিক্ষন বিষয়ে বিস্তারিত জানতে মোঃ নাসিম আহমেদ এর সাথে যোগাযোগ করতে বলা হয়েছে। ০১৯২৪৩৪৪২৮৪ – ০১৬৭৬৪৬৪৪৮৩ ।

     আরো পড়ুন....

পুরাতন খবরঃ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০
৩১  
error: ধন্যবাদ!