কুমিল্লা হাইস্কুল প্রাক্তন ছাত্র-ছাত্রীদের মিলনমেলা ও ঈদ পুনর্মিলনী

স্টাফ রিপোর্টার :

ঐতিহ্যবাহী কুমিল্লা হাইস্কুল এলামনাস এসোসিয়েশন এর আয়োজনে স্কুলের প্রাক্তন ছাত্র-ছাত্রীদের মিলনমেলা ও ঈদ পূর্ণমিলনী অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার ( ২১ জুন) কুমিল্লা নগরীর শিল্পকলা একাডেমি মিলনায়তনে কুমিল্লা হাইস্কুলের ৪ শত ছাত্র-ছাত্রী মিলনমেলা ও ঈদ পুনর্মিলনীতে অংশ গ্রহন করে। অনুষ্ঠানে অংশ নিয়ে কুমিল্লা হাইস্কুলের প্রাক্তনরা মেতে উঠে আনন্দ আড্ডা ও অতিরের মধুর স্মৃতি নিয়ে।

ষাট এর দশক থেকে ২০২৪ এর ৩৪ টির ব্যাচের ৪শত প্রাক্তন কেউ ব্যবসায়ী, কেউ ব্যাংকার, কেউ গৃহিণী, কেউ সরকারি চাকরিজীবী, আবার কেউ স্থানীয় জনপ্রতিনিধি হয়েছেন। একে অপরের সঙ্গে যোগাযোগ হয়নি বহু বছর ধরে। কারও তো আবার স্কুলজীবন শেষ হওয়ার পর আর যোগাযোগই হয়নি। শুক্রবার আবার তাঁরা একসঙ্গে মিলিত হয়েছেন। উপলক্ষ বিদ্যালয়ের পুনর্মিলনী। আড্ডা, স্মৃতিচারণ, র‌্যাফেল ড্র, সাংস্কৃতিক অনুষ্ঠান এর মধ্যদিয়ে শেষ হয় পুনর্মিলনী অনুষ্ঠান। জাতীয় সংঙ্গীত ও পবিত্র ধর্মগ্রন্থ থেকে পাঠের মধ্যদিয়ে শুরু হয় পুনর্মিলনী অনুষ্ঠানের।

অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন কুমিল্লা হাই স্কুলের প্রাক্তন কৃতিছাত্র কুমিল্লা মহানগর আওয়ামী লীগের সভাপতি ও কুমিল্লা সদর আসনের সংসদ সদস্য বীরমুক্তিযোদ্ধা আ.ক.ম. বাহাউদ্দিন বাহার। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন কুমিল্লা হাই স্কুল এলামনাস এসোসিয়েশন এর আহ্বায়ক কুমিল্লা সিটি কর্পোরেশনের কাউন্সিলর জমির উদ্দিন খান জম্পি।

অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন কুমিল্লা হাই স্কুলের প্রাক্তন শিক্ষক সিদ্দিকুর রহমান, জি সএস মহিউদ্দিন আহমেদ কুমিল্লা হাই স্কুলের প্রধান শিক্ষক হুমায়ুন কবির।

শুভেচ্ছা কথা বলেন উদযাপন কমিটির আহবায়ক প্রাক্তন ছাত্র আক্তার হোসেন, সদস্য সচিব সাইফুল ইসলাম মসি, লুৎফুর রেজা খোকন, দেলোয়ার হোসেন বাদলম, জি এস জাকির হোসেন, শেখ ফরিদ আব্দুল ফাত্তাহ ও দেলোয়ার হোসেন জাকির প্রমুখ। র‌্যাফেল ড্র অনুষ্ঠানের পুরস্কার বিতরণের মধ্যদিয়ে শেষ হয় কুমিল্লা হাইস্কুলের প্রাক্তনদের মিলনমেলা ও ঈদ পুনর্মিলনী অনুষ্ঠানের।

     আরো পড়ুন....

পুরাতন খবরঃ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০৩১  
error: ধন্যবাদ!