খেলাধুলায় হচ্ছে মানুষের উৎকর্ষ সাধনের শ্রেষ্ঠতম মাধ্যম- এমপি বাহার

সোহাগ মিয়াজী।।

কুমিল্লা মহানগর আওয়ামীলীগের সভাপতি ও জাতীয় সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা আ ক ম বাহাউদ্দীন বাহার বলেন বাংলাদেশের ক্রিকেট খেলোয়াড় সারা বিশ্বের এক নাম্বার অবস্থানে অবস্থানিত হতে পেরেছে। তখন মনে হয় আমাদের ত্রিশলক্ষ লোকের রক্ত বৃথা যায় নেই আমাদের মুক্তির সংগ্রাম ও বৃথা যেতে পারেনা।

আমি বিশ্বাস করি একজন রাজনৈতিবীদ একজন নেতার চেয়ে একজন খেলোয়াড়ের সম্মান অনেক বেশি। তিনি আরোও বলেন আজকে যারা এখানে খেলেছেন ভবিষ্যতে আমাদের যে খেলোয়াড় তৈরি হবে তারা কেহ না কেহ আমাদের সারা বিশ্বের মানুষের কাছে পরিচিত করবে।

আর্জেন্টিনাকে অনেকে ঠিকমত কেউ না চিনলেও আর্জেন্টিনার বিখ্যাত প্লেয়ার নাম আমাদের দেশের ছোট্ট শিশুরা জানে তিনি গতকাল কুমিল্লা ধীরেন্দ্রনাথ দত্ত স্টেডিয়াম এ আয়োজিত বঙ্গবন্ধু ৯ম বাংলাদেশ গেমস ২০২০ ফুটবল ইভেন্ট (পুরুষ) পুরস্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য এসব কথা বলেন।

কুমিল্লা ফুটবল এসোসিয়েশনের সভাপতি আরফানুল হক রিফাতের সভাপতিত্বে বিশেষ অতিথি হিসিবে উপস্থিত ছিলেন কুমিল্লা জেলা ক্রীড়া সংস্থা সাধারণ সম্পাদক নাজমুল আহসান ফারুক রোমেন, লেফটেন্যান্ট কর্নেল টি এস সোহাগ, ফুটবল এসোসিয়েশনের সাধারণ সম্পাদক বাদল খন্দকার, বাংলাদেশ ফুটবল ফেডারেশনের সদস্য মোজাম্মেল হক মিঠু, ম্যাচ কমিশনার আজাদ রহমান, জেলা ক্রীড়া সংস্থার সদস্য দেলোয়ার হোসেন জাকির। খেলায় বাংলাদেশ সেনাবাহিনী ২-০ গোলে সিলেট জেলা দলের সাথে জয়লাভ করেন।

     আরো পড়ুন....

পুরাতন খবরঃ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০
error: ধন্যবাদ!