চৌদ্দগ্রামে ভয়াবহ অগ্নিকাণ্ড, একই পরিবারের ১০টি ঘর পুড়ে ছাই

সোহাগ মিয়াজী :

কুমিল্লার চৌদ্দগ্রামে ভয়াবহ অগ্নিকাণ্ডে একই পরিবারের ৫ ভাইয়ের ১০ ঘর পুড়ে ছাই হয়ে গেছে। এর মধ্যে ৫টি বসত ঘর এবং অপর ৫টি রান্না ঘর ছিলো। স্থানীয়দের সহযোগীতায় রোববার (১৫মার্চ) দিবাগত রাত সাড়ে ১১টার দিকে শ্রীপুর ইউনিয়নের শ্রীপুর দক্ষিণপাড়া মুন্সী বাড়ির ওই অগ্নিকাণ্ড নিয়ন্ত্রণে আনেন ফায়ার সার্ভিসের কর্মীরা। তবে ততক্ষণে সব পুড়ে ছাই হয়ে যায়।


প্রাথমিকভাবে জানা গেছে, বৈদ্যুতিক শট সার্কিট থেকে এই আগুনের ঘটনা ঘটেছে।
এদিকে, আগুনে অন্তত ৫৫ লাখ টাকার ক্ষয়ক্ষতি হয়েছে বলে দাবি করেছেন ক্ষতিগ্রস্তরা।
স্থানীয় সূত্র জানায়, ওইদিন রাত ৯ টার দিকে উপজেলার শ্রীপুর দক্ষিণপাড়া মুন্সী বাড়ির মো.অাবদুর রশিদের ৫ ছেলে জামাল হোসেন, শুভ মিয়া, সাইফুল ইসলাম, মাহবুবুল হক মাফু ও সেলিম মিয়ার বসত এবং রান্না ঘরে এই অগ্নিকাণ্ডের ঘটনা ঘটেছে। খবর পেয়ে চৌদ্দগ্রাম ফায়ার সার্ভিসের দু’টি ইউনিট প্রায় আড়াই ঘন্টা চেষ্টা চালিয়ে স্থানীয়দের সহযোগীতায় অাগুন পুরোপুরি নিয়ন্ত্রণে আনতে সক্ষম হয়। এই দুর্ঘটনার খবর পেয়ে রাত ১২টার দিকে ঘটনাস্থল পরিদর্শন করেছেন উপজেলা নির্বাহী অফিসার মাসুদ রানা ও স্থানীয় ইউপি চেয়ারম্যান শাহ জালাল মজুমদার।
উপজেলা যুবলীগের আহবায়ক ও স্থানীয় ইউপি চেয়ারম্যান শাহ জালাল মজুমদার বলেন, আমাদের সাংসদ, সাবেক রেলমন্ত্রী মো.মুজিবুল হক মুজিব এ ঘটনায় গভীর দুঃখ প্রকাশ করেছেন। তিনি ক্ষতিগ্রস্ত পরিবারের সদস্যদের সহযোগীতার ব্যবস্থা গ্রহন করবেন বলে আশ্বাস দিয়েছেন। আর তাৎক্ষণিক ঘটনার খবর শুনে চৌদ্দগ্রাম উপজেলা নির্বাহী অফিসার মাসুদ রানা ঘটনাস্থল পরিদর্শন করে ক্ষতিগ্রস্থ পাঁচটি পরিবারকে ২০ হাজার টাকা করে মোট এক লাখ টাকা অনুদান দেয়ার ঘোষণা দিয়েছেন।

     আরো পড়ুন....

পুরাতন খবরঃ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮  
error: ধন্যবাদ!