চৌদ্দগ্রামে মুজিব শতবর্ষ স্মরণকালের সেরা আয়োজনে উদযাপিত হবে-মুজিবুল হক এমপি

সোহাগ মিয়াজি।।
সাবেক রেলপথ মন্ত্রী, কুমিল্লা দক্ষিণ জেলা আ’লীগের সাধারন সম্পাদক মোঃ মুজিবুল হক এমপি বলেছেন, সারাদেশের ন্যায় চৌদ্দগ্রামে মুজিব বর্ষ উদযাপন হবে স্মরণকালের সেরা আয়োজনের মধ্যে দিয়ে। তিনি বলেন চৌদ্দগ্রাম উপজেলা সদরে ব্যাপক আয়োজনে এই উৎসব পুরো বাংলাদেশে সরাফেলবে।

এছাড়াও চৌদ্দগ্রাম উপজেলার প্রতিটি ইউনিয়নে প্রতিমাসে একটি করে বছর ব্যাপী অনুষ্ঠানের আয়োজন করা হবে। এসব আয়োজনে সর্বস্তরের মানুষের নিকট বঙ্গবন্ধুর রাজনৈতিক জিবন নিয়ে বিশেষ বিশেষ অনুষ্ঠানের পাশা পাশি আওয়ামীলীগ ক্ষমতায় আসার পর মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার ব্যাপক উন্নয়নের চিত্র তুলে ধারা হবে। তিনি বলেন, গত বছর চৌদ্দগ্রাম উপজেলা আওয়ামীলীগের উদ্যোগে বাংলাদেশ আওয়ামীলীগের প্রতিষ্ঠাবার্ষিকীর অনুষ্ঠান পুরো বাংলাদেশে ব্যাপক আলোড়ন সৃষ্টি করেছে। তিনি গতকাল ১৫ ফেব্রুয়ারী চৌদ্দগ্রাম উপজেলার শ্রীপুর ইউনিয়নের চৌমুহনী বাজার মুজিব সেনা ক্লাবের উদ্যোগে মুজিব বর্ষ উপলক্ষ্যে “মাদকের বিরুদ্ধে ফুটবল শিরোনামে” আয়োজিত ফুটবল ফাইনাল খেলার পুরষ্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন। তিনি আরো বলেন, আওয়ামীলীগ ক্ষমতায় এলে এদেশের মানুষের ভাগ্যের পরিবর্তন হয়, আওয়ামীলীগ ক্ষমতায় এলে রাস্তা, ঘাট,পুল, কালভাট, স্কুল-কলেজ, মাদ্রাসা, মসজিদ-মক্তব্যের উন্নয়ন হয়। আর বিএনপি জামাত ক্ষমতায় এলে দেশের টাকা লুটপাট হয়। চৌদ্দগ্রামে আওয়ামীলীগ জামায়াত-বিএনপির সাথে যুদ্ধ করে করে আজ শক্ত অবস্থানে। আওয়ামীলীগ ক্ষমতায় আসার পর থেকে এপর্যন্ত চৌদ্দগ্রামে ব্যাপক উন্নয়ন মূলক কাজ করেছি। আর বেশী কাজ বাকি নেই। অসম্পূর্ণ কাজগুলো আমাদের ক্ষমতার আমলে শেষ করে দিবো।
শ্রীপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও উপজেলা যুবলীগের আহবায়ক শাহজালাল মজুমদারের সভাপতিত্বে অনুষ্ঠানে উপস্থিত ছিলেন উপজেলা চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগ সভাপতি আবদুস সোবহান ভুঁইয়া হাসান, স্থানীয় সরকার বিভাগ কুমিল্লা এর উপ পরিচালক মোঃ শওকত ওসমান, চৌদ্দগ্রাম উপজেলা নিবার্হী অফিসার মাসুদ রানা, উপজেলা আওয়ামীলীগের সধারণ সম্পাদক অধ্যক্ষ রহমত উল্ল্যাহ বাবুল, জেলা পরিষদের সদস্য ভিপি ফারুক আহমেদ মিয়াজী, উপজেলা ভাইস চেয়ারম্যান এবিএম এ বাহার, উপজেলা আ’লীগের যুগ্ম সাধারন সম্পাদক আকতার হোসেন পাটোয়ারী, আলকরা ইউপি চেয়ারম্যান গোলাম ফারুক হেলাল, চিওড়া ইউপি চেয়ারম্যান একরামুল হক, কালিকাপুর ইউপি চেয়ারম্যান ভিপি মাহবুব হোসেন মজুমদার, বাতিসা ইউপি চেয়ারম্যান জি এম জাহিদ হোসেন টিপু, গুণবতি ইউপি চেয়ারম্যান সৈয়দ আহাম্মদ খোকন, উজিরপুর ইউপি চেয়ারম্যান জয়নাল আবেদীন খোরশেদ, কাশিনগর ইউপি চেয়ারম্যান মোশারেফ হোসেন, মুন্সিরহাট ইউপি চেয়ারম্যান মাহফুজ আলম, উপজেলা স্বেচ্ছাসেবকলীগের সাধারন সম্পাদক এএসএম শাহীন মজুমদার, উপজেলা কৃষকলীগের সাধারন সম্পাদক জসিম উদ্দিন সর্দার, কুমিল্লা দক্ষিণ জেলা ছাত্রলীগের সাধারন সম্পাদক লোকমান হোসেন রুবেল, চৌদ্দগ্রাম উপজেলা ছাত্রলীগের আহবায়ক তৌফিকুল ইসলাম সবুজ। এ সময় অন্যান্যের মধ্যে আওয়ামীলীগ, যুবলীগ, ছাত্রলীগ, কৃষকলীগ, স্বেচ্ছাসেবকলীগ সহ অঙ্গও সহযোগী সংগঠনের বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন। খেলার পূর্বে দেশবরণ্য শিল্পী হারুন কিসিঞ্জার, চ্যানেল আই ক্ষুদেগানরাজ খ্যাত শিল্পী অন্যানা সহ বিভিন্ন শিল্পী বৃন্দ মনোজ্ঞ সাংস্কৃতির অনুষ্ঠানের মাধ্যমে গান ও কৌতুক পরিবেশন করেন।

     আরো পড়ুন....

পুরাতন খবরঃ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০
error: ধন্যবাদ!