দেশ সেরা কুমিল্লার সদর দক্ষিণের ছেলে মেহেদী হাসান

নিজস্ব প্রতিবেদক :

কুমিল্লার ছেলে মেহেদী হাসান দেশের সকল ক্রিকেটার কে পেছনে ফেলে বিপ টেস্টে ১৩.৬ তুলে বঙ্গবন্ধু কর্পোরেট টি-২০ লীগে জায়গা করে নেয় গাজী গ্রুপ চট্টগ্রাম দলে। বি. পি.এল এর বদলে এই কর্পোরেট লীগ শুরু হবে চলতি মাসেই।

কুমিল্লা ভিক্টোরিয়ান্স ট্যালেন্ট হান্ট ক্রিকেট একাডেমি লালমাই এর এই পেস বোলার বাংলাদেশ অনুর্ধ ১৯ বিশ্বকাপ ইনজুরির কারনে খেলতে না পারলেও হাল ছাড়েনি মেহেদী। কুমিল্লা ভিক্টোরিয়ান্স এর তত্বাবধানে কোচ মোঃ আতিকুর রহমান এর পরিচর্যায় নিয়মিত অনুশীলন করতে থাকেন এই পেস বোলার। সে কুমিল্লা সদর দক্ষিণ উপজেলার লালমাই এলাকার কৃতি সন্তান।
কুমিল্লা ভিক্টোরিয়ান্স ট্যালেন্ট হান্ট ক্রিকেট একাডেমির সভাপতি কুমিল্লা সদর দক্ষিণ উপজেলা পরিষদ চেয়ারম্যান গোলাম সারওয়ার জানান, মেহেদী যেমন ফিটনেস টেস্টে দেশের সেরা হয়েছে ইনশাআল্লাহ এই কর্পোরেট লীগ খেলে বাংলাদেশ জাতীয় দলের হয়ে খেলে কুমিল্লার নাম উজ্জ্বল করবে।

কুমিল্লা ভিক্টোরিয়ান্স এর চেয়ারপার্সন নাফিসা কামাল মেহেদী শুভকামনা জানিয়ে বলেন, কুমিল্লার ক্রিকেট কে এগিয়ে নিয়ে যাওয়ার লক্ষেই উনি লালমাই তে কুমিল্লা ভিক্টোরিয়ান্স একাডেমি গড়ে তুলেন এবং উনি বিশ্বাস করেন মেহেদীর মতো অনেক খেলোয়াড় এই একাডেমি থেকে তৈরি হবে এবং তারাই একসময় বাংলাদেশ ক্রিকেট কে সামনে এগিয়ে নিয়ে যাবে।

     আরো পড়ুন....

পুরাতন খবরঃ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০  
error: ধন্যবাদ!