নাঙ্গলকোটে প্রধান শিক্ষকের উপর সন্ত্রাসী হামলার প্রতিবাদে শিক্ষক সমিতির মানববন্ধন

নাঙ্গলকোট (কুমিল্লা) প্রতিনিধি:

কুমিল্লার নাঙ্গলকোট উপজেলার পেরিয়া ইউনিয়নের কাকৈরতলা উচ্চ বিদ্যালয় প্রধান শিক্ষক মোখলেছুর রহমানের উপর সন্ত্রাসী হামলার প্রতিবাদে ও হামলাকারীদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবীতে নাঙ্গলকোট উপজেলা মাধ্যমিক শিক্ষক সমিতির আয়োজনে সমিতি কার্যালয় প্রাঙ্গনে বুধবার বিকেলে মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে। মানববন্ধনে উপজেলার বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের প্রাধন শিক্ষক, সহকারী শিক্ষক ও কর্মচারীরা উপস্থিত ছিলেন।

মানববন্ধনে বক্তব্য রাখেন উপজেলা মাধ্যমিক শিক্ষক সমিতি সাধারণ সম্পাদক বেলাল হোসেন মজুমদার, প্রধান শিক্ষক পরিষদ সভাপতি আবুল কালম, নাঙ্গলকোট উপজেলা শিক্ষক সমিতি বিটিএ সভাপতি ওবায়েদুল হক প্রমূখ।

মানববন্ধনে বক্তারা কাকৈরতলা উচ্চ বিদ্যালয় প্রধান শিক্ষক মোখলেছুর রহমানের উপর সন্ত্রাসী হামলার তীব্রনিন্দা ও হামলাকারী একই স্কুলের সাময়িক বরখান্তকৃত সহকারী শিক্ষক কামাল হোসেন সহ হামলাকারীদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবী জানান।

উল্লেখ্য, বুধবার সকাল সাড়ে ১০টায় কাকৈরতলা উচ্চ বিদ্যালয়ের অফিস কক্ষে বৃহস্পতিবারের শিক্ষা সফরের বিষয়ে প্রস্তুতি মূলক সভা চলা কালে স্কুলের সাময়িক বরখান্তকৃত সহকারী শিক্ষক কামাল হোসেনের নেতৃত্বে ২০-৩০ জনের সন্ত্রাসী গ্রুপ অফিস কক্ষে প্রবেশ করে প্রধান শিক্ষক মোখলেছুর রহমানের উপর অতর্কিত ভাবে হামলা করে গুরুতর আহত করে।

এ সময় প্রধান শিক্ষককে রক্ষা করতে এগিয়ে আসা স্কুল কর্মচারী আইয়ুব আলী, হারুনুর রশিদ, স্কুল শিক্ষার্থী শুভ, শাওন ও জোবায়ের আহত হন। হামলাকারীরা প্রধান শিক্ষক থেকে নগদ ৬০ হাজার টাকা ও গুরুত্বপূর্ণ কাগজপত্র নিয়ে যায় বলে দাবী করেন তিনি।

     আরো পড়ুন....

পুরাতন খবরঃ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০  
error: ধন্যবাদ!