নাঙ্গলকোটে স্বামীর শোকে স্ত্রী’র মৃত্যু

নাঙ্গলকোট (কুমিল্লা) প্রতিনিধি :

কুমিল্লার নাঙ্গলকোটে স্বামীর মৃত্যু শোক সইতে না পেরে স্বামীর মৃত্যুর ১দিন পর স্ত্রী’রও মৃত্যু হয়েছে। ঘটনাটি ঘটেছে উপজেলার রায়কোট দক্ষিণ ইউনিয়নের পূর্ব বামপাড়া গ্রামে। বার্ধক্যজনিত কারণে কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় গত বৃহস্পতিবার রাত পৌনে ৮টায় পূর্ব বামপাড়া গ্রামের মৃত হাজী কালা মিয়ার ছেলে হাজী আব্দুল গফুর (৬৫) মৃত্যু বরণ করেন।

শুক্রবার বাদ জুম্মা জানাযা শেষে আব্দুল গফুরকে পারিবারিক কবরস্থানে দাফন করা হয়। স্বামীর মৃত্যুতে আহাজারি করতে-করতে শুক্রবার দিবাগত রাতে ঘুমাতে যান আব্দুল গফুরের স্ত্রী রহিমা বেগম (৬০), রাতের কোন এক সময়ে রহিমা বেগমের মৃত্যু হয়। শনিবার ভোর রাতে পরিবারের লোকজন রহিমা বেগমকে ফজরের নামাজ পড়তে ডাকাডাকি করে কোন সাড়া না পেয়ে পাশে গিয়ে তাঁকে মৃত দেখতে পান।

শনিবার বাদ আসর জানাযা শেষে স্বামীর কবরের পাশে কবরস্থ করা হয় স্ত্রী রহিমা বেগমকে। আব্দুল গফুর দম্পতির ৪পুত্র ও ৪কন্যা সন্তান রয়েছে। ছেলেদের সবাই প্রবাসী, মেয়েরা গৃহিনী বলে জানা গেছে। স্বামী-স্ত্রীর এমন আকষ্মিক মৃত্যুতে আব্দুল গফুর ও রহিমা বেগমের পরিবারে চলছে শোকের মাতম, এলাকায় নেমে এসেছে শোকের ছায়া।

     আরো পড়ুন....

পুরাতন খবরঃ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১
error: ধন্যবাদ!