নান্দনিক আয়োজনে ব্রাহ্মণবাড়িয়া জেলা কল্যাণ সমিতির বার্ষিক বনভোজন সম্পন্ন

এমদাদুল হক সোহাগ :
কুমিল্লাস্থ ব্রাহ্মণবাড়িয়া জেলা কল্যাণ সমিতির বার্ষিক বনভোজন অত্যন্ত আনন্দঘন আয়োজনের মাধ্যমে গতকাল শুক্রবার কুমিল্লা কোটবাড়ী এলাকায় অবস্থিত ম্যাজিক প্যারাডাইস পার্কে অনুষ্ঠিত হয়েছে। কুমিল্লায় অবস্থানরত ব্রাহ্মণবাড়িয়া জেলার বিভিন্ন শ্রেণি পেশার প্রায় দুই শতাধিকের বেশি সদস্য ওই আনন্দ আয়োজনে অংশগ্রহণ করেন। সমিতির সদস্যদের সাথে তাদের পরিবার-পরিজনের অংশগ্রহণে বনভোজন টি পারিবারিক মিলন মেলায় পরিণত হয়। বনভোজনে আলোচনা সভা, ফটোসেশন, পার্কের বিভিন্ন রাইড উপভোগ, ওয়াটার প্যারাডাইস, ডাইনোসর জোন ছাড়াও সংগঠনের আয়োজনে সদস্যদের বল নিক্ষেপ, মহিলাদের জন্য বালিশ খেলা, বাচ্চাদের ঝুড়িতে বল নিক্ষেপ সহ মজার মজার আয়োজন বনভোজন কে অনেক প্রাণবন্ত ও আনন্দঘন করে তুলে। তাছাড়া ২৩টি পুরস্কারের জন্য অনুষ্ঠিত হয় আকর্ষণীয় লটারি ড্র।
ব্রাহ্মণবাড়িয়া জেলা কল্যাণ সমিতির সভাপতি কুমিল্লা শিক্ষা বোর্ডের চেয়ারম্যান প্রফেসর মোঃ আব্দুস ছালাম সভাপতির বক্তব্যে বলেন, ব্রাহ্মণবাড়িয়া জেলার অধিবাসী অগণিত মানুষ কুমিল্লার বিভিন্ন গুরুত্বপূর্ণ অবস্থানে রয়েছে। ব্রাহ্মণবাড়িয়া জেলা কল্যাণ সমিতি এই মানুষগুলোর মধ্যে সম্প্রীতির বন্ধন তৈরি করেছে।  ব্রাহ্মণবাড়িয়া জেলা কল্যাণ সমিতি একটি ভালোবাসার পরিবার। বার্ষিক বনভোজন সফল করার পেছনে যারা অক্লান্ত পরিশ্রম করেছে তাদেরকে তিনি ধন্যবাদ জানান পাশাপাশি সকলকে ঐক্যবদ্ধ থেকে সমিতির কার্যক্রম আরও বেগবান ও কল্যাণময় করার জন্য সকলকে যার যার অবস্থান থেকে এগিয়ে এসে কাজ করার আহ্বান জানান।
এসময় উপস্থিত ছিলেন সমিতির সহ-সভাপতি মোঃ শাহজাহান খন্দকার, সহ-সভাপতি বীর মুক্তিযুদ্ধা এস আর এম ফারুক। সাধারণ সম্পাদক আলমগীর সিকদার, যুগ্ম সাধারণ সম্পাদক আব্দুস সামাদ ভূঁইয়া, মোহাম্মদ আলী সরকার। সাংগঠনিক সম্পাদক এটিএম মোস্তফা কামাল। অর্থ সম্পাদক সাইদুর রহমান, প্রচার সম্পাদক সাংবাদিক এমদাদুল হক সোহাগ, ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক খালেদ সাইফুল্লাহ, বনভোজন উদযাপন কমিটির আহ্বায়ক আবুল কালাম আজাদ, আইন বিষয়ক সম্পাদক নজির আহমেদ মনু, সমাজ কল্যাণ সম্পাদক আজাদ সরকার লিটন। আরো উপস্থিত ছিলেন জেলা কল্যাণ সমিতির উপদেষ্টা মন্ডলীর সদস্য প্রফেসর মেজর ইয়াকুব আলী, কার্যনির্বাহী সদস্য মোশাররাফ হোসেন ইকবাল, সাখাওয়াত হোসেন, শাহাদাত হোসেন আজাদ,  মোঃ নুরুল ইসলাম সরকার, জাকির হোসেন, আজহারুল ইসলাম, মাহাবুবুল আলম, দুলাল হোসেন প্রমূখ। অন্যান্যদের মাঝে আরো উপস্থিত ছিলেন সমিতির সদস্য কুমিল্লা শিক্ষা বোর্ডের সচিব নূর মোহাম্মদ, কসবা পৌর উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক আবু ইউসুফ ভূঁইয়া, কুমিল্লা সিটি কর্পোরেশনের রাজস্ব কর্মকর্তা মোস্তাফিজুর রহমান, হিসাবরক্ষণ কর্মকর্তা শেখ মোহাম্মদ ইয়াসিন।

     আরো পড়ুন....

পুরাতন খবরঃ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০৩১  
error: ধন্যবাদ!