নাফিসা কামালের ক্রিকেট উন্নয়ন পরিকল্পনায় কক্সবাজারে কুমিল্লা ভিক্টোরিয়ান্স ট্যালেন্ট হান্ট ক্রিকেট একাডেমির কন্ডিশনিং ক্যাম্প

প্রেস বিজ্ঞপ্তি।।

কুমিল্লা ভিক্টোরিয়ান্সের চেয়ারপার্সন নাফিসা কামাল’র ক্রিকেট উন্নয়ন পরিকল্পনায় কক্সবাজার ইন্টারন্যাশনাল স্টেডিয়ামে কন্ডিশনিং ক্যাম্পে আয়োজন করা হয়।

কুমিল্লা ভিক্টোরিয়ান্স ট্যালেন্ট হান্ট ক্রিকেট একাডেমির সম্ভাবনাময় সিলেক্টেড ৪০ জন খেলোয়াড় নিয়ে এই ক্যাম্প এর শুরু হয়।

কক্সবাজার ভেনু তে ৭ দিনে ৪ টি ম্যাচ খেলার মাধ্যমে ভিডিও এনালাইসিস এর অত্যাধুনিক ব্যাবস্থায় প্লেয়ার দের দুর্বল পয়েন্ট গুলো বের করে, এবং পরবর্তিতে স্কিল ক্যাম্প এর মাধ্যমে জাতীয় মানের ক্রিকেট স্পেশালিষ্ট দিয়ে খেলোয়াড় দের মান উন্নয়ন করাই এই ক্যাম্পের মুল উদ্দেশ্য।

সোমবার (২ অক্টোবর) কক্সবাজার ৭ দিনের ক্যাম্প শেষ হয়েছে। এই ক্যাম্পে ৪ টি ম্যাচ খেলেছে কুমিল্লা ভিক্টোরিয়ান্স একাডেমির ছেলেরা। ভিডিও এনালাইসিস এর দায়িত্ব পালন করেন চট্টগ্রাম বিভাগীয় প্রধান কোচ মুমিনুল হক, সার্বিক পরিচালনা এবং তত্বাবধানে ছিলেন একাডেমি সভাপতি গোলাম সারওয়ার, সমন্বয়ক ছিলেন একাডেমি পরিচালক মো আতিকুর রহমান।

এর ধারাবাহিকতায় চলতি মাসেই কুমিল্লা ভিক্টোরিয়ান্স ট্যালেন্ট হান্ট ক্রিকেট একাডেমিতে ৭ দিনের স্কিল ক্যাম্প আয়োজন করা হবে। যেখানে বাংলাদেশ জাতীয় দলের সাবেক অধিনায়ক এবং বর্তমানে কোচ রাজিন সালেহ এবং বিভাগীয় কোচ মুমিনুল হক খেলোয়াড়দের ভিডিও এনালাইসিস এ ধরা পরা খেলোয়াড়দের দুর্বল পয়েন্ট নিয়ে কাজ করবে।

     আরো পড়ুন....

পুরাতন খবরঃ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০  
error: ধন্যবাদ!