নিউমার্কেট কমিটির সেক্রেটারি বেলাল এর উদ্যোগে কোরআন খতম ও মিলাদ মাহফিল

নিজস্ব প্রতিবেদক :

২০মে বুধবার সকালে কুমিল্লা মহানগরীর কান্দিরপাড় নিউ মার্কেট জামে মসজিদে কুমিল্লা সদর আসনের সংসদ সদস্য হাজী আ ক ম বাহাউদ্দিন বাহার ও তার পরিবারের সকল সদস্যদের চলমান বৈশ্বিক মহামারী করোনা বিস্তার রোধে কাজ করে যাচ্ছেন।

করোনা প্রাদুর্ভাবে কর্মহীন হয়ে পড়প পরিবারের কাছে পৌছে দিচ্ছেন খাদ্য সহায়তা। এমপি বাহার ও তার পরিবারের সদস্যদের সুস্থতা কামনা করে কুমিল্লা নিউমার্কেট ব্যবস্থাপনা কমিটির সাধারণ সম্পাদক সিদ্দিকুর রহমান বেলালের ব্যক্তিগত উদ্যোগে কোরআন খতম ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়েছে। পবিত্র কোরআন খতম শেষে মিলাদ ও দোয়াা অনুষ্ঠিত হয়। মিলাদ ও দোয়া পরিচালনা করেন নিউ মার্কেট জামে মসজিদের পেশ ইমাম হাফেজ মুফতি আবু তাহের কাসেমী।

নিউ মার্কেট ব্যবস্থাপনা কমিটির সাধারণ সম্পাদক ছিদ্দিকুর রহমান বেলাল বলেন, কুমিল্লা সদর আসনের সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা আ ক ম বাহাউদ্দিন বাহার চলমান মহামারীর শুরু থেকে অদ্যাবধি কুমিল্লা সদর আসনের প্রতিটি পরিবার, ৬টি ইউনিয়নে সর্বস্তরের জনগণের মাঝে এবং নগরীর সকল শ্রেণীপেশার শ্রমিকদের মাঝে দিনরাত পরিশ্রম করে নিত্য প্রয়োজনীয় খাদ্য সামগ্রী বিতরণের মাধ্যমে দৃষ্টান্ত স্থাপন করছেন।

এই মহৎ উদ্যোগ গ্রহন করায় তার পরিবারের সকল সদস্য যেন নিরাপদে থাকতে পারেন সে লক্ষ্যেই কোরআন খতম ও মিলাদ মাহফিল করে দোয়া কামনা করছি। দোয়া ও মিলাদ মাহফিলে করোনা যুদ্ধে চিকিৎসক, জেলা প্রশাসন, পুলিশ প্রশাসন এবং মিডিয়াাকর্মী কুমিল্লা সকল ব্যবসায়ী ও সাধারণ জনগনের জন্য দোয়া করা হয়।

     আরো পড়ুন....

পুরাতন খবরঃ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০৩১  
error: ধন্যবাদ!