প্রিমিয়ার ফুটবল লীগ বাংলাদেশ পুলিশ এফসিকে ১ গোলে হারিয়েছে মোহামেডান

দেলোয়ার হোসেন জাকির :

কুমিল্লা শহীদ ধীরেন্দ্রনাথ দত্ত স্টেডিয়ামে টানা ছয় ম্যাচ পর হাসলো মোহামেডান। মোহামেডান দলের অধিনায়ক জাপানি মিডফিল্ডার উরু নাগাতা জয়ের নায়ক। প্রথমার্ধে যদিও কোনও গোল আসেনি।

বিরতি থেকে মাঠে ফিরে দুই মিনিটের মধ্যে জয়সূচক গোলটি আসে উরু নাগাতর হেড থেকে।

প্রিমিয়ার ফুটবল লিগের শুরুর ম্যাচে বড় জয় পেয়েছিল মোহামেডান। এরপর থেকে পয়েন্ট হারাতে শুরু করে সাদা-কালোরা। বাকি ৫ ম্যাচে হেরেছে কিংবা ড্র করেছে। অবশেষে সপ্তম ম্যাচে এসে দ্বিতীয় জয়ের মুখ দেখলো শন লেনের দল। বাংলাদেশ পুলিশ এফসিকে ১-০ গোলে হারিয়েছে মোহামেডান।

মঙ্গলবার কুমিল্লা শহীদ ধীরেন্দ্রনাথ দত্ত স্টেডিয়ামের ৬ষ্ঠ খেলায় বাংলাদেশ পুলিশ এফসি ও মোহামেডান মাঠে পুরু মসয় জুড়ে ছিল সমানে সমান। আক্রমন আর পাল্টা আক্রমনে গোল রক্ষায় দুই গোল রক্ষকই ছিল সেনপতির ভুমিকায়। প্রথমার্ধে বাংলাদেশ পুলিশ এফসি ও মোহামেডান স্পোটিং গোল হাতছাড়া করে বেশ কয়েকবার।

মোহামেডান ভিত গড়ে ৪৭ মিনিটে মাথায়। হাবিবুর রহমান সোহাগের ট্রেডমার্ক ফ্রি কিকে নাগাতার হেড সহজেই বাংলাদেশ পুলিশ এফসির জালে জড়িয়ে যায়, লিড নিয়ে দূর্দান্ত শক্তি নিয়ে ম্যাচে ফিরে মোহামেডান। এরপর আর গোল আসেনি। বাকি সময়টুকু ১-০ স্কোরলাইন রেখেই ৩ পয়েন্ট নিশ্চিত হয়েছে সোহাগ-শ্যামলদের।

৭ ম্যাচে দুই জয় ও তিন ড্রয়ে মোহামেডানের পাশে ৯ পয়েন্ট। ছয় ম্যাচে তৃতীয় হারে পুলিশ এফসির পয়েন্ট আগের সেই ৭।
কুমিল্লার মাঠে জিতে মোহামেডান কোচ শন লেন খুশি, ‘প্রিমিয়ার লিগে এটি আমাদের দ্বিতীয় জয়।

কোচ শন লেন জানান, আমরা লিগ টেবিলে ষষ্ঠ স্থানে আছি। জানতাম, আমরা যদি পরিশ্রম চালিয়ে যাই এবং সঠিক কাজটা করি, তাহলে জয় আসবে। জয় পাওয়ায় ছেলেদের নিয়ে আমি খুশি।’

     আরো পড়ুন....

পুরাতন খবরঃ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০৩১  
error: ধন্যবাদ!