বিপিএলে কুমিল্লা ভিক্টোরিয়ান্স এবারও ফ্র্যাঞ্চাইজি হতে আগ্রহী নাফিসা কামাল

নিজস্ব প্রতিবেদক ।।

তিন অতি পরিচিত এবং প্রতিষ্ঠিত ফ্র্যাঞ্চাইজি বেক্সিমকো, বসুন্ধরা এবং জেমকন গ্রুপ এবার আর বিপিএলে নেই। তারা এবার ফ্র্যাঞ্চাইজি হতে আগ্রহই প্রকাশ করেনি।
আরো খবর

পুরোনো ও প্রতিষ্ঠিত ফ্র্যাঞ্চাইজিদের মধ্যে সাবেক বিসিবি, এসিসি আর আইসিসি প্রধান, ক্রিকেট অন্তঃপ্রাণ ব্যক্তিত্ব ও অর্থমন্ত্রী আ হ ম মুস্তফা কামাল কন্যা নাফিসা কামাল এবারও কুমিল্লা ভিক্টোরিয়ান্সের ফ্র্যাঞ্চাইজি হতে আগ্রহী। এর বাইরে আখতার গ্রুপ চট্টগ্রামের আর পররাষ্ট্র প্রতিমন্ত্রী শাহরিয়ার আলমের রেনেসাঁ গ্রুপও রাজশাহীর ফ্র্যাঞ্চাইজি হতে আগ্রহী।

কিন্তু শেষ পর্যন্ত কারা এবার ফ্র্যাঞ্চাইজি হবে? কোন করপোরেট হাউজ কোন দলের মালিকানা স্বত্ব পাবে? সে প্রশ্নের উত্তর এখনো অজানাই থেকে গেছে। বিপিএল গভর্নিং কাউন্সিল আর বিসিবির শীর্ষ কর্মকর্তাদের কেউই এ সময়োচিত প্রশ্নের জবাব দেননি।

বিপিএল গভর্নিং কাউন্সিল সদস্য সচিব ইসমাইল হায়দার মল্লিক, বিসিবি সিইও নিজামউদ্দীন চৌধুরী সুজন ও পরিচালক জালাল ইউনুসের সাথে যোগাযোগ করা হলে কেউই পরিষ্কার করে কিছু জানাতে পারেননি। তাদের কথায় বোঝা গেছে, এখনো কোনো কিছুই চূড়ান্ত হয়নি। আগে আগ্রহী করপোরেট হাউজগুলোর অর্থনৈতিক ভিত্তি এবং কারা কোন দলের ফ্র্যাঞ্চাইজি হতে আগ্রহী তা নিয়ে খোলামেলা কথাবার্তা হবে। সব যাচাই-বাছাই করেই তবে ফ্র্যাঞ্চাইজি চূড়ান্ত হবে।

তাই তারা আজ রোববার চূড়ান্ত কিছু জানাতে পারেননি বা জানাননি। এবং তাদের কথায় আরও একটি প্রচ্ছন্ন ইঙ্গিত ছিল, তাহলো ‘আজ-কালের মধ্যেই ইন্টারভিউ হবে এবং এরপর দিন দুয়েকের মধ্যেই হয়তো ফ্র্যাঞ্চাইজি চূড়ান্ত হয়ে যাবে।’

তা যে হবে, তারও পরিষ্কার ইঙ্গিত আছে। আজ ১২ ডিসেম্বর রোববার আগ্রহী করপোরেট হাউজগুলোর ইন্টারভিউ হয়েছে মিরপুরে। সন্ধ্যার পরও শেরেবাংলার বিসিবি অফিসে করপোরেটহাউজগুলোর সাথে বিপিএল গভর্নিং কাউন্সিল আর বিসিবি কর্তাদের মধ্যে কথাবার্তা হয়েছে। হয়তো আগামীকাল সোমবারও হবে। এরপরই ঠিক করা হবে কারা কোন দলের ফ্র্যাঞ্চাইজি হবে।

জানা গেছে, নাফিসা কামাল কুমিল্লা ভিক্টোরিয়ান্স, রেনেসাঁ গ্রুপ রাজশাহীর, আখতার গ্রুপ চট্টগ্রামের ও ফরচুন গ্রুপ ফ্র্যাঞ্চাইজি হতে আগ্রহী।

এখন দেখার বিষয় কারা হন ঢাকা ও খুলনার ফ্র্যাঞ্চাইজি? আগ্রহী ৮ করপোরেট হাউজ থেকে কোন ছয় ফ্র্যাঞ্চাইজিকে বেছে নেয় বিপিএল গভর্নিং কাউন্সিল!

     আরো পড়ুন....

পুরাতন খবরঃ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০৩১  
error: ধন্যবাদ!