ভিক্টোরিয়া কলেজ সাংবাদিক সমিতির প্রতিষ্ঠাবার্ষিকীতে সভাপতি মাহদী হাসানে’র বাণী

নিজস্ব প্রতিবেদক :

কুমিল্লা ভিক্টোরিয়া কলেজ সাংবাদিক সমিতির প্রতিষ্ঠাবার্ষিকীর এই দিনে সকলকে শুভেচ্ছা জানাই। কয়েকজন উদ্যমী তরুণের হাত ধরেই ২০১৫ সালের এই দিনে যাত্রা শুরু করে কুমিল্লা ভিক্টোরিয়া কলেজ সাংবাদিক সমিতি। বিবেকবান সাংবাদিক হয়ে ওঠার প্রত্যয়ে – এ শ্লোগানকে ধারণ করে এই সংগঠনের পথ চলা। সাংবাদিকতা একটি মহান পেশা। যখন সে এটা ধারণ করে তখন সে সাংবাদিক হয়ে ওঠে।

সাংবাদিকরা হলো সমাজ,দেশ তথা রাষ্ট্রের দর্পন। সাংবাদিকদের লেখনীর মাধ্যমে সমাজের অসংগতিগুলো দূর হয়। ক্যাম্পাস সাংবাদিকতা হলো শেখার জায়গা। এখান থেকেই বড় বড় প্রতিষ্ঠানে নিজেকে প্রতিষ্ঠিত করা যায়।

আমরা সবাই জানি, আজ বিশ্বব্যাপী করোনা ভাইরাসের প্রভাব বিদ্যমান। আমাদের প্রিয় মাতৃভূমি বাংলাদেশও এর থেকে মুক্ত নয়। তাই এইদিনে ভার্চুয়াল জগতের মাধ্যমে আপনাদেরকে সাংবাদিক সমিতির প্রতিষ্ঠাবার্ষিকীর শুভেচ্ছা জানাচ্ছি। আমরা যেন বর্তমান অবস্থা থেকে স্বাভাবিক জীবনে ফিরে যেতে পারি সেজন্য “মহান আল্লাহর কাছে ফরিয়াদ করছি”। আমিন।।

সমিতি’র সভাপতি মাহদী হাসান আরও বলেন, সত্যকে ধারণ করার সময় এখনই। যথেষ্ট তথ্য প্রমাণ নিয়ে সাংবাদিকতা করতে হবে। সাংবাদিকতায় ঐক্যের কোনও বিকল্প নেই। বস্তুনিষ্ঠতা ও সততার ধারাবাহিকতা বজায় রেখে এই সংগঠন আগামীতে তার সাফল্যের ধারাবাহিকতা বজায় রাখবে। সাংবাদিকতার মতো মহান পেশায় সত্য প্রকাশে বাধা ছিল, আছে, থাকবে। বাধাবিপত্তি পেরিয়ে আমরা এগিয়ে যাবো। সবাইকে কুমিল্লা ভিক্টোরিয়া কলেজ সাংবাদিক সমিতি(কুভিকসাস) এর পক্ষ থেকে আবারও জম্মদিনের শুভেচ্ছা জ্ঞাপন করছি। ধন্যবাদ।।

     আরো পড়ুন....

পুরাতন খবরঃ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০৩১  
error: ধন্যবাদ!