মুরাদনগরে শিক্ষা বান্ধব পরিবেশের দাবিতে অভিভাবকদের মানববন্ধন

মাহবুব আলম আরিফ :
কুমিল্লার মুরাদনগর উপজলার ধামঘর ইউনিয়নর খুরুইল আজগরিয়া আলিম মাদ্রাসায় শিক্ষা বান্ধব পরিবশর দাবিত মানববন্ধন ও প্রতিবাদ সমাবশ করছ প্রতিষ্ঠানটির সকল শিক্ষক ও অভিভাবক বদ। বহস্পতিবার সকাল ১১টায় ওই মাদরাসার সামন মানববন্ধন ও প্রতিবাদ সমাবশ অনুষ্ঠিত হয়।
মাদ্রাসার গভর্নিং বডির সভাপতি মাহাম্মদ আলমগীর কবিরর সভাপতিত্ব অনুষ্ঠিত মানববন্ধন ও প্রতিবাদ সমাবশ বক্তব্য রাখন শিক্ষক প্রতিনিধি সামছুল ইসলাম, সাবক অভিভাবক সদস্য আব্দুল লতিফ মম্বার, আরবী প্রভাষক ইদ্রিস আলী। এ সময় তারা বলন মাদ্রাসার অধ্যক্ষ মাওলানা আনিসুর রহমান মাল্লার বিরুদ্ধ একটি মহল মিথ্যা অপবাদ দিয় প্রতিষ্ঠানটির সুনাম নষ্ট করত উঠ পড় লগছ। বর্তমান তাদর এই ষড়যন্ত্র কারণ খুরুইল আজগরিয়া আলিম মাদ্রাসায় শিক্ষার পরিবশ নষ্ট হছ। তারা যাখন তখন মাদ্রায় ঢুক নানা ভাব শিক্ষকদর উপর হুমকি ধমকি দিছ এমনকি কান কান শিক্ষকর গায় পর্যÍ হাত তুলছ। য কারণ ছাট ছাট কমলমতি শিক্ষার্থীরা এখন সবসময় মাদ্রাসায় একটা আতংক নিয় ক্লাস করত হয়। আমরা পরিকল্পিত এ ঘটনায় জড়িতদর দৃষ্টামূলক শাস্তির দাবি জানায় এর দ্রুত সমাধান চাই।
এ সময় অন্যান্যর মধ্য আরা উপস্থিত ছিলন মাদরাসার দাতা সদস্য মুক্তিযাদ্ধা সিরাজুল ইসলাম সরকার, অভিভাবক সদস্য সলিম সরকার, শিউলি আক্তার, আওয়ামীলীগ নতা হারুন অর রশীদ, আবুল হাসন মুন্সী, শাহআলম সরকার, রুহুল আমিন, শরিফুল ইসলাম, কামাল হাসন ও শাহজাহান সরকার প্রমুখ।
উল্লখ্য, গত ৭ মার্চ শনিবার মাদরাসার সাধারণ সভা চলাকালীন অফিস কক্ষ ¯ানীয় ছলিম উল্লাহ তার ছলদর নতত্ব বহিরাগত কয়কজন এস অধ্যক্ষ মাওলানা আনিসুর রহমান মাল্লাক অশ্লীল ভাষায় গালমদ কর এবং প্রাণনাশর হুমকি-ধমকি দয়। উক্ত ব্যাপার মুরাদনগর থানায় একটি জিডি করা হয়ছ।

     আরো পড়ুন....

পুরাতন খবরঃ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০
৩১  
error: ধন্যবাদ!