লাকসাম ও মনোহরগঞ্জে বাংলাদেশ আওয়ামীলীগের ৭৫ তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত

আকবর হোসেন :

কুমিল্লার লাকসাম ও মনোহরগঞ্জ উপজেলা আওয়ামীলীগ এবং লাকসাম পৌরসভা আওয়ামীলীগের উদ্যোগে ঐতিহ্যের ধারক-বাহক, অগণিত আন্দোলনের সফল সংগঠন বাংলাদেশ আওয়ামীলীগের ৭৫তম প্লাটিনাম প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন উপলক্ষে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে শ্রদ্ধা ,জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন, কেক কাটা, আলোচনা সভা, দোয়া ও মিলাদ মাহফিল এবং বর্ণাঢ্য রালীর আয়োজন করা হয়েছে।

গতকাল রবিবার লাকসাম উপজেলা ও পৌরসভা আওয়ামীলীগ এবং মনোহরগঞ্জ উপজেলা আওয়ামীলীগের দলীয় কার্যালয়ে পৃথক পৃথক অনুষ্ঠানের আয়োজন করা হয়েছে। লাকসাম উপজেলা আওয়ামীলীগ ও পৌরসভা আওয়ামীলীগের উদ্যোগে আয়োজিত অনুষ্ঠানে উপস্থিত ছিলেন লাকসাম উপজেলা চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগের সভাপতি এডভোকেট ইউনুছ ভূঁইয়া, লাকসাম পৌরসভা মেয়র অধ্যাপক মো. আবুল খায়ের, লাকসাম উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মহব্বত আলী, লাকসাম পৌরসভা আওয়ামীলীগের সভাপতি তাবারক উল্লাহ কায়েস, সাধারণ সম্পাদক এডভোকেট রফিকুল ইসলাম হিরা, উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান পড়সী সাহাসহ লাকসাম উপজেলা ও পৌরসভা আওয়ামীলীগ ওসহযোগী সংগঠনের নেতৃবৃন্দ এবং জনপ্রতিনিধিবৃন্দ।

অন্যদিকে মনোহরগঞ্জ উপজেলা আওয়ামীলীগের উদ্যোগে আয়োজিত অনুষ্ঠানে উপস্থিত ছিলেন মনোহরগঞ্জ উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও কুমিল্লা জেলা পরিষদের সদস্য মাষ্টার আবদুল কাইয়ুম চৌধুরী, মনোহরগঞ্জ উপজেলা চেয়ারম্যান আবদুল মান্নান চৌধুরী, উপজেলা ভাইস চেয়ারম্যান মো. আমিরুল ইসলাম, মহিলা ভাইস চেয়ারম্যান শিরিন আক্তার মুক্তা, এলজিআরডি মন্ত্রীর উন্নয়ন সমন্বয়ক মো. কামাল হোসেন, মনোহরগঞ্জ উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি তাজুল ইসলাম চৌধুরী, যুগ্ম সাধারণ সম্পাদক মনিরুজ্জামান ভুঁইয়া, সহ সাধারণ সম্পাদক আবুল কালাম আজাদ, সাংগঠনিক সম্পাদক দেলোয়ার হোসেন ভেন্ডর, আবুল বাশার মজুমদারসহ উপজেলা ও বিভিন্ন ইউনিয়ন আওয়ামীলীগ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ এবং জনপ্রতিনিধিবৃন্দ।

     আরো পড়ুন....

পুরাতন খবরঃ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০৩১  
error: ধন্যবাদ!