লিও ক্লাব অব কুমিল্লা বিশ্ববিদ্যালয়’র প্রথম স্বেচ্ছাসেবক সম্মেলন অনুষ্ঠিত

স্বকৃত গালিব ,কুবি প্রতিনিধিঃ

কুমিল্লা বিশ্ববিদ্যালয়ে(কুবি) নেতৃত্ব, অভিজ্ঞতা ও সুযোগ এই তিনটি নীতিবাক্যের উপর ভিত্তি করে প্রতিষ্ঠিত লিও ক্লাব অব কুবির প্রথম সেচ্ছাসেবক সম্মেলন অনুষ্ঠিত হয়েছে।বৃহস্পতিবার (২৭/০২/২০) বিকেল ৪ টায় ব্যবসায় শিক্ষা অনুষদের ৪০৩ নাম্বার কক্ষে অনুষ্ঠানটি অনুষ্ঠিত হয়। মার্কেটিং ১১তম ব্যাচের শিক্ষার্থী লিও জাহিদুল ইসলামের সঞ্চালনায় উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন বিজনেস স্টাডিজ অনুষদের ডিন ও একাউন্টিং এন্ড ইনফরমেশন সিস্টেমস বিভাগের চেয়ারম্যান প্রফেসর ড. বিশ্বজিৎ চন্দ্র দেব।

এসময় প্রধান অতিথির বক্তব্যে তিনি বলেন, ‘সবাই কে এই সংগঠনের সদস্য হওয়া উচিত, কারণ এই সংগঠন মানবতার কাজ করে যাচ্ছে। শুধু টাকা পয়সা খরচ করলে হবে না,মানুষকে মন থেকে সহযোগিতা করতে হবে। তাহলে এই সংগঠন সার্থক হবে’

সম্মানিত অতিথি হিসেবে উপস্থিত ছিলেন,
মাকেটিং বিভাগের বিভাগীয় প্রধান প্রফেসর ড. আমজাদ হোসেন সরকার,মার্কেটিং বিভাগের প্রভাষক মাহফুজুর রহমান।

এছাড়াও বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ডিরেক্টর অফ এসবি রয়েলস ইন্টারন্যাশনাল এবং ট্রেজারার ইয়ুথ ডেভেলপমেন্ট চেয়ারপার্সন অফ লায়ন্স ক্লাব ঢাকা কিংসের লায়ন সজিব হোসাইন,চার্টার প্রেসিডেন্ট লিও ক্লাব অফ ঢাকা ইউনিভার্সিটি কিংসের লিও মোঃ ইমরান হোসাইন,ভাইস প্রেসিডেন্ট লিও ক্লাব অফ ঢাকা ইউনিভার্সিটি কিংসের লিও মোঃ রবিউল ইসলাম,ট্রেজারার লিও ক্লাব অফ ঢাকা ইউনিভার্সিটি কিংসের লিও শেখ ইসমাইলসহ বিভিন্ন বিভাগের লিওবৃন্দ।

সম্মেলন শেষে লিও জাহিদুল ইসলামকে আহবায়ক করে নতুন কমিটি ঘোষনা করা হয়।

উল্লেখ্য,লিও ক্লাব হল লায়ন্স ক্লাব ইন্টারন্যাশনালের একটি যুব সংগঠন।

     আরো পড়ুন....

পুরাতন খবরঃ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০৩১  
error: ধন্যবাদ!