লোকমান হাকিম তার কর্মে আমাদের সকলের মাঝে বেঁচে থাকবেন- এমপি বাহার

নিজস্ব প্রতিবেদক :

আমি এমপি হওয়ার পরে লোকমান হাকিমের সাথে আমার প্রথম কথা হয়, আমি বললাম লোকমান ভাই এনজিওরা একে অপরের সাথে ঠিক থাকে না আসেন এদেরকে নিয়ে বসি আমি, আমি কুমিল্লা জেলা পরিষদের মিটিং রুমে কুমিল্লা সকল এনজিওদের লোকমান হাকিম ভাইয়ের মাধ্যমে ডাকলাম। আমি সেই মিটিং করার পর লোকমান ভাইকে দায়িত্ব দিয়েছিলাম আজকে তার স্মরণসভায় এসে মনে হয় তিনি দায়িত্ব অত্যন্ত গুরুত্ব সাথে পালন করতে সক্ষম হয়েছেন। আল্লাহ যেন ঊনাকে বেহেস্ত নসিব করেন।

এখনও মনে হয় তিনি আমাদের মাঝে আছেন, আসলে লোকমান হাকিমরা মরে না লোকমান হাকিমরা আমাদের সবার মাঝে সবসময় বেঁচে থাকবেন। সে বেঁচে থাকবে তার কর্মে, অনেক মানুষ জীবিত অবস্থায় মরে যায়, আর অনেক মানুষ মরেও অনেক দিন বেঁচে থাকে, যুগ যুগ ধরে বেঁচে থাকে সে কাতারের মানুষ হচ্ছে আমাদের লোকমান হাকিম, গতকাল এডাব কুমিল্লা জেলা শাখা, কুমিল্লা এনজিও সমাজ ও বৃহত্তর চট্টগ্রাম সমিতির আয়োজনে পেইজ ডেভেলপমেন্ট সেন্টারের নির্বাহী পরিচালক অধ্যাপক লোকমান হাকিমের প্রয়ানে স্মরণ সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠানে টাউন হল অডিটরিয়ামে প্রধান অতিথি বক্তব্যে কুমিল্লা সদর আসনের সংসদ সদস্য মহানগর আওয়ামীলীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা আ ক ম বাহাউদ্দিন বাহার এসব কথা বলেন।

অনুষ্ঠান আয়োজন কমিটির সদস্য সচিব ও স্মরণসভার সভাপতি আবদুল মালেকের সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন পল্লী কর্ম সহায়ক ফাউন্ডেশনের এ্যাসিস্ট্যান্ট জেনারেল ম্যানেজার সরফুল ইসলাম, নিরাপত্তা বিশ্লেষক অবসরপ্রাপ্ত মেজর মোঃ এমদাদুল ইসলাম, এডাব কেন্দ্রিয় কমিটির নির্বাহী সদস্য জেসমিন সুলতানা পারু, এডাব এর পরিচালক জসিম উদ্দিন,

নারী নেত্রী দীলনাশি মোহসেন, পেইজ গর্ভনিং কমিটির সভাপতি শাহ মোঃ আলমগীর খান, কুমিল্লা জেলা আইনজীবী সমিতির সাবেক সাধারণ সম্পাদক এডভোকেট সৈয়দ নুুরুর রহমান, কুমিল্লা সাউথইষ্ট ব্যাংক শাখা ব্যবস্থাপক মিজানুর রহমান, ইফসা প্রধান নির্বাহী আরিফুর রহমান, মরহুম লোকমান হাকিমের ছোট ভাই নিরাপত্তা বিশ্লেষক অবসরপ্রাপ্ত মেজর মোঃ এমদাদুল হক, অনুষ্ঠান আয়োজন কমিটির আহ্বায়ক নারী নেত্রী রোকেয়া বেগম শেফালী, অনুষ্ঠান পরিচালনা করেন প্রত্যয় নির্বাহী পরিচালক মাহমুদা আক্তার ও হলদিয়া উন্নয়ন সংস্থার নির্বাহী পরিচালক আবু তাহের রনি।

     আরো পড়ুন....

পুরাতন খবরঃ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০  
error: ধন্যবাদ!