শপথ গ্রহনের আগেই ২২নং ওয়ার্ড বাসির পাশে নবনির্বাচিত কাউন্সিলর আজাদ হোসেন

নিজস্ব প্রতিবেদক।।

গত ১৫ জুন কুমিল্লা সিটি কর্পোরেশন নির্বাচনে ২২নং ওয়ার্ড বাসির বিপুল ভোটে কাউন্সিলর নির্বাচিত হয়েছেন মোঃ আজাদ হোসেন। নির্বাচনের পরদিন থেকেই ওয়ার্ডবাসির পাশে থেকে নিরলসভাবে কাজ করে যাচ্ছেন তিনি।
শপথ’র আগেই মানুষের জন্য কাজ করে বর্তমানে সবমহলে প্রশংসায় পঞ্চমুখ নবনির্বাচিত আজাদ হোসেন।

জানা যায়,কুমিল্লা সিটি কর্পোরেশন নির্বাচনের পরদিন সকালে পরাজিত প্রার্থীর বাসায় গিয়ে ফুলেল শুভেচ্ছা বিনিময়ের মধ্য দিয়ে সৌজন্য সাক্ষাৎ করেন নবনির্বাচিত কাউন্সিলর আজাদ হোসেন। কাউন্সিলর আজাদ হোসেন বিজয়ী হওয়ায় ওয়ার্ডের প্রতিটি পাড়া-মহল্লায় মসজিদে মসজিদে মিলাদ ও দোয়ার আয়োজন করা হয়েছে । নির্বাচিত হয়ে ২২নং ওয়ার্ডের ১১ টি গ্রামের পাড়া-মহল্লায় গিয়ে সকলের সাথে দেখা করেন এবং বিপুল ভোটে বিজয়ী করার জন্য সকলের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেছেন কাউন্সিলর আজাদ হোসেন। নির্বাচনী প্রতিশ্রুতি অনুযায়ী সকল মহল্লায় রাস্তার পাশে পরে থাকা ময়লা-আবর্জনা পরিষ্কার পরিচ্ছন্নতা কাজে নিজে উপস্থিত থেকে তদারকি করছেন কাউন্সিলর আজাদ হোসেন। বিশেষ করে পদুয়ার বাজার বিশ্বরোডস্থ (লাকসাম রোড ও ঢাকা-চট্রগ্রাম রোড) দীর্ঘদিন জমিয়ে রাখা ময়লার স্তুপগুলো পরিষ্কার করায় স্বস্তি ফিরেছে যাত্রী সাধারণসহ ওয়ার্ডের সাধারণ মানুষের মাঝে। ওয়ার্ডের প্রায় এলাকায় রাস্তার উপরের নষ্ট বাতিগুলোও পরিবর্তন করে নতুন লাইটের ব্যবস্থা করা হয়।

এ ছাড়াও নবনির্বাচিত কাউন্সিলর মোঃ আজাদ হোসেন নিজস্ব অর্থায়নে উত্তর রামপুর মধ্যম পাড়ার সংযোগ সড়ক এবং ড্রেনের উপরের ভাঙ্গা স্লেভগুলো সংস্কার করে দেন। 
জনবান্ধন একজন ব্যক্তি হিসাবে শপথ গ্রহনের পূর্বেই প্রশংসায় পঞ্চমুখ নবনির্বাচিত কাউন্সিলর মোঃ আজাদ হোসেন।
শপথ গ্রহনের মধ্য দিয়ে জনগণের দোরগোড়ায় সকল সেবা পৌঁছে দিবেন,কাউন্সিলর আজাদ হোসেন এর নিকট এমনটাই প্রত্যাশা ওয়ার্ডবাসির।

     আরো পড়ুন....

পুরাতন খবরঃ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০৩১  
error: ধন্যবাদ!