সদর দক্ষিণের অলির বাজারে ১২০০ অসহায় মানুষকে বিনামূল্যে চিকিৎসা সেবা দিলেন সেনাবাহিনী

নিজস্ব প্রতিবেদক।।

কুমিল্লার সদর দক্ষিণ উপজেলায় গরীব-দু:স্থ ও ছিন্নমূল প্রায় এক হাজার ২ শত জন মানুষকে বিনামূল্যে স্বাস্থ্যসেবা ও ঔষধ সামগ্রী বিতরণ করেছে বাংলাদেশ সেনাবাহিনী, কুমিল্লা এরিয়া।

বুধবার (৬ জানুয়ারি) সকাল থেকে বিকেল পর্যন্ত উপজেলার বারপাড়া ইউনিয়নের অলিরবাজার আর্দশ উচ্চ বিদ্যালয়ে সেনা মেডিক্যাল ক্যাম্প স্থাপন করে দিনব্যাপি বিনামূল্যে চিকিৎসা ও ঔষধ সামগ্রী বিতরণ করা হয়। সেনাবাহিনীর ৩৩ পদাতিক ডিভিশনের ৩১ ফিল্ড এ্যাম্বুলেন্সের ২২ সদস্যের একটি দল এ সেবা কার্যক্রম আয়োজন করে।

এ ক্যাম্পে চিকিৎসা সেবা প্রদানে নেতৃত্ব দেন ৩১ ফিল্ড এ্যাম্বুলেন্সের অধিনায়ক লে.কর্ণেল শাহপার আকন্দ।

এ সময় আরো উপস্থিত ছিলেন কুমিল্লা সেনানিবাসের ৩ বীরের অধিনায়ক লে. কর্ণেল মো: খায়রুল ইসলাম, পিএসসি, ক্যাপ্টেন জেসমিন জামান, ক্যাপ্টেন কাজী ফয়সল আহমেদ, ক্যাপ্টেন ফাইযা সোলাইমান,ক্যাপ্টেন আসিফ কবীর, লে: আ: সোবহানসহ আরো অনেকে। চিকিৎসা প্রদানের পাশাপাশি জনসাধারণের মাঝে করোনা প্রতিরোধে মাস্কসহ অন্যান্য সামগ্রী প্রদান করা হয়।

৩ বীরের অধিনায়ক লে. কর্ণেল মো: খায়রুল ইসলাম, পিএসসি জানান, আমরা শীতকালিন প্রশিক্ষণ চলাকালে গরীব-অসহায় মানুষদের বিনামূল্যে স্বাস্থ্যসেবা দিয়ে থাকি। স্বাধীনতার পর থেকেই জনগণের সাথে সেনাবাহিনীর একটা আত্মিক সম্পর্ক রয়েছে।

     আরো পড়ুন....

পুরাতন খবরঃ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০৩১  
error: ধন্যবাদ!