সদর দক্ষিণে দাঁড়িয়ে থাকা ২ বাসে আগুন

ঢাকা-চট্টগ্রাম মহাসড়ক সংলগ্ন কুমিল্লার বাতাবাড়িয়া কোটবাড়ি এলাকায় দাঁড়িয়ে থাকা দুটি বাসে আগুন দিয়েছে দুর্বৃত্তরা। বৃহস্পতিবার (৩০ নভেম্বর) ভোরে আইরিশ হিল রেস্টুরেন্টের সমানে এ ঘটনা ঘটে।

কুমিল্লা সদর দক্ষিণ মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আলমগীর হোসেন ভূঁইয়া এ তথ্য নিশ্চিত করেছেন।

তিনি বলেন, ঢাকা-চট্টগ্রাম মহাসড়ক সংলগ্ন কুমিল্লার বাতাবাড়িয়া কোটবাড়ি এলাকায় আইরিশ হিল হোটেলের সামনে পার্কিং করে রাখা তিশা ট্রাভেলস ও তিশা এক্সক্লুসিভ পরিবহনের দুটি বাসে আগুন ধরিয়ে পালিয়ে যায় দুর্বৃত্তরা। এতে বাস দুটি পুড়ে যায়। এ সময় পাশে থাকায় আরও দুটি বাস আগুনে ক্ষতিগ্রস্থ হয়েছে।

পরে ফায়ার সার্ভিসের একটি ইউনিট ঘটনাস্থলে পৌঁছে আগুন নিয়ন্ত্রণে আনে। এ ঘটনায় দুর্বৃত্তদের চিহ্নিত করতে আশপাশের সিসিটিভি ফুটেজ সংগ্রহ করা হচ্ছে। আশা করছি দ্রুত এদের চিহ্নিত করে আইনের আওতায় আনতে পারবো।

এর আগে ১৮ নভেম্বর রাত সাড়ে ১১টার দিকে নগরীর নোয়াপাড়া পাসপোর্ট অফিসের সামনে পার্কিং করে রাখা পাপিয়া ট্রান্সপোর্ট পরিবহনের একটি বাসে দুর্বৃত্তরা আগুন দিয়ে পালিয়ে যায়। এছাড়া ১৬ নভেম্বর রাত সাড়ে ৯টার দিকে নগরীর ঢুলিপাড়া এলাকায় দাঁড়িয়ে থাকা তিশা পরিবহনে একটি বাসে আগুন দেয় দুর্বৃত্তরা। এ পর্যন্ত কুমিল্লায় মোট চারটি গাড়িতে আগুন দেওয়া হয়েছে।

     আরো পড়ুন....

পুরাতন খবরঃ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০৩১  
error: ধন্যবাদ!