সদর দক্ষিণে ধান ক্ষেত থেকে স্কুল ছাত্রীর মরদেহ উদ্ধার

মাজহারুল ইসলাম বাপ্পি  :

কুমিল্লা সদর দক্ষিণ উপজেলার গলিয়ারা উত্তর ইউনিয়নের খেঁয়াইশ এলাকার ধানক্ষেত থেকে তাসরিন সুলতানা ঝুমুর (৮) নামে এক স্কুল ছাত্রীর লাশ উদ্ধার করেছে সদর দক্ষিণ মডেল থানা পুলিশ। ধর্ষনের পর তাকে হত্যা করা হয়েছে বলে প্রাথমিক ভাবে ধারণা করা হচ্ছে।

জানা যায় , কুমিল্লা সদর দক্ষিণ উপজেলার গলিয়ারা উত্তর ইউনিয়নের খিলপাড়া এলাকার  প্রবাসী জাকির হোসেনের মেয়ে তাসরিন সুলতানা ঝুমুর স্থানীয় সোনালী শিশু কিন্ডার গার্ডেনে ৩য় শ্রেণীতে পড়াশোনা করত। প্রতিদিনের মতো সোমবারও (২৯  এপ্রিল ) সকাল ৮ টার দিকে স্কুলে গিয়েছিল এবং ১০ টার দিকে স্কুল ছুঁটি হয়ে গেলে তার সকল সহপাঠীরা বাড়ি ফিরে গেলেও তাসরিন সুলতানা ঝুমুর বাড়ি যায় নি। দুপুর পর্যন্ত অনেক খোঁজাখুজির পর তাকে পাওয়া না গেলে ঝুমুরের মা ও মামা সদর দক্ষিণ মডেল থানা পুলিশকে বিষয়টি সম্পর্কে অবগত করেন। দুপুর ৩টা ৩০ মিনিটে পার্শ্ববর্তী খেয়াইশ এলাকার ধান ক্ষেতে তাসরিন সুলতানা ঝুমুরের লাশ পড়ে থাকতে দেখে পুলিশকে খবর দেয় এলাকাবাসী। সংবাদ পেয়ে সদর দক্ষিণ মডেল থানার পুলিশ ঘটনাস্থলে গিয়ে লাশটি উদ্ধার করে।

এ বিষয়ে কুমিল্লা সদর দক্ষিণ মডেল থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ আলমগীর ভূইয়া বলেন, খবর পেয়ে স্কুলছাত্রীর মরদেহ উদ্ধার করা হয়েছে। ইতিমধ্যে বিষয়টি নিয়ে তদন্ত শুরু করেছে পুলিশ। তদন্তপূর্বক মৃত্যুর প্রকৃত রহস্য উদ্ধার পূর্বক দোষীদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

     আরো পড়ুন....

পুরাতন খবরঃ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০  
error: ধন্যবাদ!