সরকারের সকল কার্যক্রম বাস্তবায়ন করায় আমরা লক্ষ্য – এস.এম মনজুরুল হক

সোহাগ মিয়াজী :

কুমিল্লার চৌদ্দগ্রাম উপজেলার নবনিযুক্ত নির্বাহী অফিসার হিসাবে এস.এম মনজুরুল হক যোগদান করেছেন। এস.এম মনজুরুল হক ৩১তম ব্যাচে বি.সি.এস ক্যাডার (প্রশাসন) লাভ করেন। এর পূর্বে তিনি রাঙ্গামাটির বরকল উপজেলা নির্বাহী অফিসার দায়িত্বে ছিলেন।

জানা যায়, তিনি চট্রগ্রামের বিআরটিএ এক্সিকিউটিভ ম্যাজিট্রেট হিসেবে দায়িত্ব পালনে সেখানকার আতংকের নাম ছিল ম্যাজিট্রেট মনজুরুল হক।

চাকরি জীবনে এই কর্মকর্তার ব্যাপক সুনাম রয়েছে। সাংবাদিক সোহাগ মিয়াজীর সাথে একান্ত সাক্ষাৎতে তিনি বলেন সরকারি আইনকানুনের মধ্যে থেকে চৌদ্দগ্রামবাসীকে সর্বোচ্চ সেবা দিতে চাই। এই উপজেলায় সকল ধরনের অবৈধ কর্মকাণ্ডের বিরুদ্ধে কোন আপোষ নেই শতভাগ বাস্তবায়ন করা হবে সরকারে সিন্ধান্ত।

তিনি আরোও বলেন মুজিব শতবর্ষ উপলক্ষে মননীয় প্রধান মন্ত্রীর উপহার যাদের জমি আছে ঘর নাই (আশ্রায়ণ প্রকল্প -২) এবং জমি নাই ঘর নাই ভূমিহীনদের গৃহ নির্মাণ কাজ দ্রুত সময়ে শেষ করার জন্য তিনি তদারকি করে যাবেন।

তিনি মহামারী করোনাভাইরাস এর এই সময়ে সরকারি সকল দপ্তরের কর্মকর্তা এবং জনসাধারণকে স্বাস্থ্যবিধি মেনে চলার আহ্বান জানান। তিনি চৌদ্দগ্রাম বাসীর সার্বিক সহযোগিতা চেয়েছেন।

     আরো পড়ুন....

পুরাতন খবরঃ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০৩১  
error: ধন্যবাদ!