সুস্থ্য থাকার জন্য খেলাধূলার বিকল্প নেই- কাস্টমস কমিশনার মোঃ আজিজুর রহমান

এমদাদুল হক সোহাগ :
কাস্টমস এক্সাইজ ও ভ্যাট কমিশনারেট কুমিল্লার কমিশনার মোঃ আজিজুর রহমান বলেছেন, সুস্থ্য সবল থাকার জন্য খেলাধূলার বিকল্প নেই। খেলাধূলা করলে মানুষের শরীর মন ভালো থাকে। মানুষ প্রতিদিন সামাজিক, পারিবারিক, চাকরি, ব্যবসায় সহ বিভিন্ন কারনে চাপের মাধ্যমে থাকেন। খেলাধূলা করলে এসব চাপ থেকে মুক্ত থাকা যায়। ভালো ঘুমের জন্য খেলাধূলা একটি টনিক হিসেবে কাজ করে। বুধবার রাতে কুমিল্লা নগরীর বাগিচাগাঁও কাস্টমস এক্সাইজ ও ভ্যাট কমিশনারেট কুমিল্লার বিভাগীয় অফিসের সামনের মাঠে কাস্টমস ও ভ্যাট ক্লাব আয়োজিত টেবিল টেনিস ও ব্যাডমিন্টন টুর্নামেন্টের ফাইনাল খেলার পুরস্কার বিরতণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন।


এর আগে গত ১১ ফেব্রুয়ারী প্রতিযোগিতার উদ্বোধন হয়। ব্যাডিমন্টনে ১৬ টি দলে ভাগ হয়ে ৩২জন কর্মকর্তা কর্মচারী অংশগ্রহন করেন। টেবিল টেনিসে চারটি দলে আটজন ককর্মকর্তা কর্মচারী খেলোয়ার অংশ নেন। প্রতিযোগিতার প্রথম পর্ব নক আউট পদ্ধতিতে অনুষ্ঠিত হয়। টেবিল টেনিসে রানার্সআপ হয়েছেন উত্তম বিশ্বাস ও ইরাজ ইশতিয়াক। চ্যাম্পিয়ন হয়েছেন মোঃ আজিজুর রহমান ও তপন কুমার চক্রবর্তী। ব্যাডমিন্টনে রানার্সআপ হয়েছেন মঞ্জুর আলম ও মনির হোসেন। চ্যাম্পিয়ন হয়েছেন আবু সায়েদ ও মাহমুদুল হাসান মুন্সী। প্রতিযোগিতায় অংশ নেওয়া প্রত্যেক কে মেডেল পরিয়ে দেন প্রধান অতিথি। পুরস্কার বিতরণ অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন যুগ্ম কমিশনার মোঃ মুশফিকুর রহমান সহ অন্যান্য কর্মকর্তাগণ ও অতিথিবৃন্দ।
কাস্টমস এক্সাইজ ও ভ্যাট কমিশনার মোঃ আজিজুর রহমান আরো বলেন, অল্প সময়ে সুন্দর পরিবেশে চমৎকার একটি আয়োজন সম্পন্ন হয়েছে। আগামিতে আরো সুন্দর আয়োজনের উদ্যোগ নেয়া হবে। আমার বিশ্বাস ব্যতিক্রম এসব আয়োজন কর্মকর্তা-কর্মচারীদের পেশাগত উৎকর্ষতা সাধনে ভূমিকা রাখবে। তিনি এ আয়োজন সফল করার জন্য যারা অক্লান্ত পরিশ্রম করেছে সংশ্লিষ্ট সকলকে ধন্যবাদ জানান। অনুষ্ঠান সঞ্চালনা করেন উপ কমিশনার তপন চক্রবর্তী। অনুষ্ঠান শেষে সাংস্কৃতিক পরিবেশনা করেন উপ কমিশনার উত্তম বিশ্বাস। পুরস্কার বিতরণ ও সাংস্কৃতিক পরিবেশনা শেষে নৈশ ভোজের মাধ্যমে অনুষ্ঠান সমাপ্ত হয়।

     আরো পড়ুন....

পুরাতন খবরঃ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০৩১  
error: ধন্যবাদ!