হাজী আক্রাম উদ্দিন স্কুল এন্ড কলেজ পরিচালনা পরিষদের প্রথম সভা অনুষ্ঠিত

প্রেস বিজ্ঞপ্তি।।

অদ্য ২১ জুন মঙ্গলবার সকাল ১১টায় কলেজ শিক্ষক মিলনায়তনে হাজী আক্রাম উদ্দিন স্কুল এন্ড কলেজ পরিচালনা পরিষদের ১ম সভা সভাপতি, রোটারিয়ান আলহাজ  আবদুল মালেক ভূঁইয়া সাহেবের সভাপতিত্বে অনুষ্ঠিত হয়। সভার শুরুতে অভিভাবক প্রতিনিধি সদস্য জনাব কাজী নাছির উদ্দিন আহমেদ জিহাদী পবিত্র কোরআন তিলাওয়াত করেন।
প্রতিষ্ঠানের প্রতিষ্ঠাতা আলহাজ আশু মিয়া ভূঁইয়া, প্রতিষ্ঠাতা প্রধান শিক্ষক মরহুম খলিলুর রহমান, ভারপ্রাপ্ত অধ্যক্ষ মরহুম ইলিয়াছ আহমেদ এবং প্রতিষ্ঠান প্রতিষ্ঠায় এবং পরিচালনায় এলাকার গন্যমান্য ব্যক্তিবর্গ যারা জড়িত ছিলেন আজ তাঁরা বেঁচে নেই তাঁদের বিদেহী আত্মার মাগফিরাত কামনা, যারা বেঁচে আছেন তাদের সুস্থতা এবং নেক হায়াত কামনা, প্রতিষ্ঠানে অধ্যয়নরত শিক্ষার্থীরা যাতে মানসম্মত নৈতিক শিক্ষায় শিক্ষিত হয়ে আলোকিত মানুষ হয় সেজন্য এবং কুমিল্লা-৬ নির্বাচনী এলাকার মাননীয় সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা হাজী আ.ক.ম. বাহাউদ্দিন বাহার মহোদয়ের সুস্থ্যতা এবং নেক হায়াত কামনা করে দোয়া করা হয়।
নব নির্বাচিত সভাপতি রোটা: আলহাজ আবদুল মালেক ভূঁইয়া সাহেবকে ফুল দিয়ে বরণ করেন অধ্যক্ষ মীর আবু তাহের এবং সহকারী প্রধান শিক্ষক জনাব মো: বাবুল হোসেন।

নব নির্বাচিত সদস্যদেরকে স্বাগত জানিয়ে ফুল দিয়ে বরণ করেন সভাপতি রোটারিয়ান আলহাজ আবদুল মালেক ভূঁইয়া।
বরণ শেষে সম্মানিত সকল সদস্য তাদের অনুভুতি প্রকাশ করেন এবং প্রতিষ্ঠান পরিচালনায় তাদের উপর অর্পিত দায়িত্ব সততা ও নিষ্ঠার সাথে পালন করে হাজী আক্রাম উদ্দিন স্কুল এন্ড কলেজকে একটি আদর্শ শিক্ষা প্রতিষ্ঠান হিসেবে গড়ার অঙ্গীকার ব্যক্ত করেন।
রোটারিয়ান আলহাজ আবদুল মালেক ভূঁইয়া সাহেবকে কুমিল্লা-৬ নির্বাচনী এলাকার মাননীয় সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা আ.ক.ম. বাহাউদ্দিন বাহার মহোদয় হাজী আক্রাম উদ্দিন স্কুল এন্ড কলেজ-কে একটি আদর্শ শিক্ষা প্রতিষ্ঠান হিসেবে গড়ে তুলতে  এবং পরিচালনা করতে সভাপতি তাঁকে মনোনীত করায় এমপি মহোদয়ের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করে ধন্যবাদ জ্ঞাপন করেন। পরিশেষে উপস্থিত সকল সদস্যকে  মধ্যাহ্ন ভোজ এর আমন্ত্রন জানিয়ে সভার সমাপ্তি ঘোষনা করেন। মধ্যাহ্ন ভোজে আমন্ত্রিত ২২ নং ওয়ার্ডের নব নির্বাচিত কাউন্সিলর জনাব মো: আজাদ হোসেনকে ফুল দিয়ে বরণ করেন হাজী আক্রাম উদ্দিন স্কুল এন্ড কলেজ শিক্ষা পরিবারের অধ্যক্ষ মীর আবু তাহের এবং শিক্ষক মন্ডলী। 
নব নির্বাচিত কমিটিতে সভাপতি আবদুল মালেক ভূঁইয়া,প্রতিষ্ঠাতা সদস্য মো: আবদুল গণি ভূঁইয়া, মো: আবদুল্লাহ আল শাহরিয়ার-দাতা সদস্য, মো: ইসহাক ওবায়দী-অভিভাবক প্রতিনিধি সদস্য,মো: আবদুল মোতালেব-অভিভাবক প্রতিনিধি সদস্য,মো: দেলোয়ার হোসেন-অভিভাবক প্রতিনিধি সদস্য,কাজী নাছির উদ্দিন আহাম্মেদ-অভিভাবক প্রতিনিধি সদস্য, আফরিন জাহান-সংরক্ষিত মহিলা অভিভাবক প্রতিনিধি সদস্য, মোসা: ফরিদা ইয়াসমিন-শিক্ষক প্রতিনিধি সদস্য, মোসাম্মৎ হাছিনা বেগম- শিক্ষক প্রতিনিধি সদস্য,মোর্শেদা আক্তার-সংরক্ষিত মহিলা শিক্ষক প্রতিনিধি সদস্য ও মো: দুলাল হোসেন অপু- বিদ্যোৎসাহী কো-অপ্ট সদস্য।

     আরো পড়ুন....

পুরাতন খবরঃ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০৩১  
error: ধন্যবাদ!