আধুনিক চিকিৎসা সেবা নিয়ে এলো লাকসাম সিটি স্ক্যান সেন্টার

লাকসাম প্রতিনিধিঃ

লাকসাম পৌরশহরে আধুনিক চিকিৎসা সেবায় এবার যোগ হলো লাকসাম সিটি স্ক্যান এন্ড স্পেলাইজড ডায়াগনষ্টিক সেন্টার। ৫ ফেব্রুয়ারি শুক্রবার সকালে বনার্ঢ্য আয়োজনে লাকসাম বাইপাস এলাকার নেছা টাওয়ারে দোয়া ও মুনাজাতের মধ্য দিয়ে আনুষ্ঠানিক ভাবে উদ্বোধন করা হয়েছে এ সিটি স্ক্যান এন্ড স্পেলাইজড ডায়াগনষ্টিক সেন্টারটি।

জানা যায়, ওই প্রতিষ্ঠানটির আধুনিক স্বাস্থ্যসেবায় থাকছেন বিশ্বখ্যাত জার্মান প্রযুক্তির সিটি স্ক্যান মেশিন। বিশ্বমানের সর্বাধুনিক প্রযুক্তি, তুলনা মুলক কম খরচ ও অভিজ্ঞ ট্রেকনোলজিষ্ট দ্বারা পরিচালিত দ্রুত, নিখুঁত ও ঝকঝকে ছবি, অত্যান্ত কম রেডিয়েশান, ব্রেইন, এবডোমেন, এইচ আর সিটি সহ শরীরের যে কোন অংশের সিটি স্ক্যান করা যাবে।

আধুনিক চিকিৎসা সেবায় কুমিল্লা দক্ষিনাঞ্চলের লাকসাম পৌরশহরে প্রথম বারের মতো তথ্যপ্রযুক্তিগত আধুনিক চিকিৎসা নিয়ে সাধারণ মানুষের কল্যাণে হাজির হয়েছে এ প্রতিষ্ঠানটি।

উদ্বোধনী অনুষ্ঠানে ওই সিটি স্ক্যান এন্ড স্পেলাইজড ডায়াগনষ্টিক সেন্টারের ব্যাবস্থাপনা পরিচালক আলহাজ্ব মোঃ সেলিম মীরের সভাপতিত্বে অনুষ্ঠানে লাকসাম পৌর সভার সাবেক মেয়র আলহাজ্ব মফিজুর রহমান, লাকসাম জেনারেল হাসপাতালের ভাইস চেয়ারম্যান ডাক্তার মোতাহের হোসেন জুয়েল, ফেয়ার হেলথ হাসপাতালের ভাইস চেয়ারম্যান আলহাজ্ব আবু বাকার মীর, হাসপাতালের পরিচালক মহিন উদ্দীন মুজমদার, টেকনোলজিষ্ট মেহেদি হাসান, ব্যাবসায়ী ছায়েদুল ইসলাম, মিজানুর রহমান প্রমুখ উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানে দোয়া ও মুনাজাত পরিচালনাম করেন মুফতি মাও. মোঃ মোতালেব হোসেন সালেহী।

     আরো পড়ুন....

পুরাতন খবরঃ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০  
error: ধন্যবাদ!