ইতালি থেকে ১৪২ যাত্রী নিয়ে এমিরেটসের বিমান শাহজালালে

(FILES) File picture dated August 1, 2008 shows an Emirates Airline flight from Dubai landing at John F. Kennedy International Airport in New York. Dubai-based airline Emirates announced on September 8, 2008 that it is suspending flights using its lone Airbus A380 superjumbo until later this week while repairs are carried out. AFP PHOTO/Stan HONDA (Photo credit should read STAN HONDA/AFP/Getty Images)

ইতালি থেকে শতাধিক যাত্রী নিয়ে এমিরেটস এয়ারলাইন্সের একটি বিমান শনিবার সকালে শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে অবতরণ করেছে।

দুবাই হয়ে এমিরেটস এয়ারলাইন্সের ইকে- ৫৮২ নাম্বার ফ্লাইটে শনিবার সকালে তারা ঢাকায় অবতরণ করেন।

মহামারী আকারে ছড়িয়ে পড়া করোনাভাইরাসে ভয়াবহভাবে আক্রান্ত দেশ ইতালির রোম থেকে ঢাকায় ফেরা ১৪২ জন বাংলাদেশিকে আশকোনা হজ ক্যাম্পে নিয়ে যাওয়া হয়েছে। সেখানে তাদের দুই সপ্তাহে কোয়ারেন্টাইনে রাখার কথা। কিন্তু ক্যাম্পের অবস্থা ভাল নয় বলে অনেক যাত্রী অভিযোগ করছেন। তারা সেখানে থাকতে চাচ্ছেন না।

এ ব্যাপারে শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরের পরিচালক তৌফিক ইসলাম যুগান্তরকে জানান, ইতালি থেকে আসা ১৪২ জনকে স্বাস্থ্য বিভাগের কর্মীদের কাছে বুঝিয়ে দেয়া হয়েছে।

তাদের স্বাস্থ্য পরীক্ষার জন্য আশকোনা হজ ক্যাম্পে রাখা হবে। নিবিড় পর্যবেক্ষণের জন্য তাদের ২ সপ্তাহ কোয়ারেন্টাইনে রাখা হবে।

     আরো পড়ুন....

পুরাতন খবরঃ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০  
error: ধন্যবাদ!