কাউন্সিলর কাজী মাহাবুবের নেতৃত্বে নগরীর ২১নং ওয়ার্ডে বিএনপির প্রতিষ্ঠা বার্ষিকী পালন

প্রেস বিজ্ঞপ্তি :

বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপির ৪৩ তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে কুমিল্লা মহানগরীর বিএনপি ২১নং ওয়ার্ড বিএনপির উদ্যোগে কেক কাটা ও আলোচনা সভার মধ্য দিয়ে প্রতিষ্ঠা বার্ষিকী পালন করা হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথি উপস্থিত ছিলেন কুমিল্লা সিটি কর্পোরেশন ২১নং ওয়ার্ডের দুই দুইবার নির্বাচিত কাউন্সিলর কাজী মাহবুবুর রহমান। এ সময় মহানগর যুবদল নেতা আবুল বাসার,ওয়ার্ড বিএনপি নেতা জামাল হোসেন, ওয়াদুদ ভুইয়া, মোবারক হোসেন, আবুল কালাম, ওয়ার্ড যুবদলের সাধারন সম্পাদক আবুল হোসেন,ওয়ার্ড যুবদল নেতা সোহেল মজুমদার, সেচ্ছাসেবকদল নেতা মনির হোসেন, মুন্সী হান্নান ও কুমিল্লা সরকারি কলেজ ছাএদলের যুগ্ন সাধারন সম্পাদক, কুমিল্লা মহানগর ছাএদল নেতা রাশেদ মিয়া (এম.স্বপন) সহ ওয়ার্ডের বিএনপি, যুবদল, স্বেচ্ছাসেবকদল, ছাত্রদলের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

আলোচনা সভায় বক্তারা বলেন, ১ সেপ্টেম্বর বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপির ৪৩ তম প্রতিষ্ঠাবার্ষিকী। ১৯৭৮ সালের এই দিনে মেজর জিয়াউর রহমান বিএনপি প্রতিষ্ঠা করেন। আজ থেকে ৪৩ বছর আগে দেশের এক চরম ক্রান্তিকালে মহান স্বাধীনতার ঘোষক, বহুদলীয় গণতন্ত্রের প্রবক্তা, বিশ্বনন্দিত নেতা, শহীদ রাষ্ট্রপতি জিয়াউর রহমান এদেশের মানুষকে একদলীয় দুঃশাসনের করাল গ্রাস থেকে রক্ষার জন্য বাংলাদেশ জাতীয়তাবাদী দল-বিএনপি প্রতিষ্ঠা করেন।

প্রতিষ্ঠালগ্ন থেকেই বাংলাদেশ জাতীয়তাবাদী দল-বিএনপি দেশ, দেশের মানুষের উন্নয়ন বিশ্বের সকল রাষ্ট্রের সঙ্গে সমমর্যাদার ভিত্তিতে সৌহার্দ্য ও বন্ধুত্বপূর্ণ সম্পর্ক স্থাপনে নিরলস কাজ করে যাচ্ছে।‘বর্তমান দু:সময়ে জনগণকে সংগঠিত করার কোন বিকল্প নেই।

দেশ আজ দু:শাসন কবলিত। মানুষ ভয়াবহ নিরাপত্তাহীনতার মধ্যে দিনাতিপাত করছে। গুম-খুনের আতঙ্ক মানুষের নিত্য সঙ্গী। আইন, বিচার, প্রশাসনকে সরকার কব্জার মধ্যে রাখার চেষ্টায় মরিয়া। আইন শৃঙ্খলা বাহিনীকে বেআইনী কাজ করতে বাধ্য করা হচ্ছে। ফলে সমাজে দেখা দিয়েছে বিপজ্জনক বিশৃঙ্খলা। খুন-খারাবী, নারী-শিশু নির্যাতন, অপহরণ, গুপ্তহত্যা ইত্যাদি অনাচারের মাত্রা বৃদ্ধি পেয়েছে।

     আরো পড়ুন....

পুরাতন খবরঃ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১
error: ধন্যবাদ!