কাল সারাদেশে যুবদলের বিক্ষোভ ও সমাবেশ, রবিবার স্বেচ্ছাসেবক দলের

অনলাইন ডেস্ক :

খালেদা জিয়ার চিকিৎসা ইস্যুতে কাল সারাদেশে যুবদল বিক্ষোভ ও সমাবেশ করবে। রবিবার বিক্ষোভ ও সমাবেশ করবে স্বেচ্ছাসেবক দল। এছাড়া শুক্রবার জুমার পর মসজিদে খালেদা জিয়ার সুস্থতার জন্য দোয়া ও প্রার্থনার আহ্বান জানিয়েছেন বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর।

বুধবার দুপুরে রাজধানীর নয়াপল্টনে দলীয় কার্যালয়ে এসব কথা বলেন তিনি। এসময় ঐক্যবদ্ধভাবে আন্দোলনের মাধ্যমে খালেদা জিয়ার বিদেশে চিকিৎসা নিশ্চিত করতে হবে বলেও জানান ফখরুল।

তিনি বলেন, আমাদের শান্তিপূণ কর্মসূচি সরকার সহ্য করতে পারে না, কারণ তাদের পায়ের নিচে তো মাটি নেই। তাই তারা দেশের বিভিন্ন স্থানে আমাদের শান্তিপূণ কর্মসূচিতে বাধা দিচ্ছে।

মির্জা ফখরুল বলেন, আপনারা ইতিমধ্যে দেখেছেন সমাজে এটা নিয়ে (খালেদা জিয়ার চিকিৎসা) আলোড়ন সৃষ্টি হয়েছে। সমাজের বিভিন্ন মহল থেকে চাপ সৃষ্টি শুরু হয়েছে। আমাদের সব পরিস্থিতি বুঝেই কর্মসূচিগুলো দিতে হয়। আমরা কখনোই কোনো হঠকারী কর্মসূচির দিকে যেতে চাই না।

খালেদা জিয়ার শারীরিক অবস্থা সম্পর্কে তিনি বলেন, আমি মঙ্গলবার (২৩ নভেম্বর) আপনাদের বলেছি, উনি এখনও ওই অবস্থায় আছেন। সি ইজ ভেরি ক্রিটিক্যাল, ডাক্তার সাহেবরা মনিটর করছেন। তাদের পক্ষ থেকে যতটা সম্ভব তারা সর্বাত্মক প্রচেষ্টা চালাচ্ছেন।

বিডি প্রতিদিন

     আরো পড়ুন....

পুরাতন খবরঃ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০  
error: ধন্যবাদ!