কুমিল্লায় জামায়াতের ১৪ নেতাকর্মী গ্রেফতার

কুমিল্লার লাকসামে উপজেলা জামায়াতের আমিরসহ ১৪ নেতাকর্মীকে গ্রেফতার করেছে পুলিশ। শুক্রবার (১০ নভেম্বর) সকালে উপজেলার বাকই এলাকায় জামিয়াতুস সুন্নাহ তাহফিজুল কুরআন মাদরাসায় বৈঠক চলাকালে তাদের গ্রেফতার করা হয়। এ ঘটনায় তাদের বিরুদ্ধে বিশেষ ক্ষমতা আইনে একটি মামলা করা হয়েছে।

লাকসাম থানার পরিদর্শক (তদন্ত) টমাস বড়ুয়া সন্ধ্যায় এ তথ্য নিশ্চিত করেছেন।

গ্রেফতাররা হলেন- লাকসাম উপজেলা জামায়াতের আমির হাফেজ মো. জহিরুল ইসলাম (৫৮), কান্দিরপাড় পশ্চিম ইউনিয়ন আমির আবু হানিফ (২৭), সহ-সাধারণ সম্পাদক মো. ওমর ফারুক (৩২), ৯ নম্বর ওয়ার্ড সভাপতি মো. আবুল হাশেম (৫২), জামায়াতকর্মী মো. নজরুল ইসলাম (৩৮), নুরে আলম (৩০), বেলাল হোসেন (৪০), আবদুল মমিন (৫৩), বজলুর রহমান (৭০) এবং আবু তাহের (৬৬)।

পরিদর্শক (তদন্ত) টমাস বড়ুয়া বলেন, জামিয়াতুস সুন্নাহ তাহফিজুল কুরআন মাদরাসায় জামায়াতের ৪০ থেকে ৫০ জন নেতাকর্মী গোপন বৈঠক করছিলেন। খবর পেয়ে বিশেষ অভিযান চালিয়ে ১০ জনকে গ্রেফতার করা হয়। এর আগে বৃহস্পতিবার অপর এক অভিযানে চারজনকে গ্রেফতার করা হয়। তারা হলেন- মেহেদী হাসান, ইব্রাহিম খলিল, আবদুল্লাহ আল মামুন ও হাবিবুল্লাহ রাকিব। এদের বিরুদ্ধে বিশেষ ক্ষমতা আইনে মামলাদিয়ে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।

     আরো পড়ুন....

পুরাতন খবরঃ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১
error: ধন্যবাদ!