কুমিল্লার বাগমারায় কেক কেটে বিএনপির ৪৩ তম প্রতিষ্ঠা বার্ষিকী পালন

প্রেস বিজ্ঞপ্তি :

বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপির ৪৩ তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে ১ সেপ্টেম্বর রাত ১২ টা ১ মিনিটে কুমিল্লার লালমাই উপজেলার বাগমারা বাজারস্থ কার্যালয়ে কেক কাটার মধ্য দিয়ে প্রতিষ্ঠা বার্ষিকী পালন করা হয়।

এ সময় উপস্থিত ছিলেন বাগমারা উত্তর ইউনিয়ন বিএনপির আহবায়ক ও লালমাই উপজেলা বিএনপির সাধারন সম্পাদক প্রার্থী মাওঃ জাকির হোসেন, বাগমারা দঃ ইউনিয়ন বিএনপির যুগ্ম-আহবায়ক আলী আশরাফ, বৃহত্তর বাগমারা উত্তর ইউনিয়ন ছাত্রদলের সাবেক সভাপতি ইকবাল মজুমদার (সদস্য সচিব প্রার্থী) লালমাই উপজেলা যুবদল, মাসুদ রানা বাগমারা উঃ ইউনিয়ন যুব দল, জামাল হোসেন বাগমারা দঃ ইউনিয়ন যুবদল, আবদুল লতিফ বাগমারা উঃ ইউনিয়ন যুব দল।

এ সময় বক্তারা বলেন, আজ থেকে ৪৩ বছর আগে দেশের এক চরম ক্রান্তিকালে মহান স্বাধীনতার ঘোষক, বহুদলীয় গণতন্ত্রের প্রবক্তা, বিশ্বনন্দিত নেতা, শহীদ রাষ্ট্রপতি জিয়াউর রহমান এদেশের মানুষকে একদলীয় দুঃ শাসনের করাল গ্রাস থেকে রক্ষার জন্য বাংলাদেশ জাতীয়তাবাদী দল-বিএনপি প্রতিষ্ঠা করেন।

প্রতিষ্ঠালগ্ন থেকেই বাংলাদেশ জাতীয়তাবাদী দল-বিএনপি দেশ, দেশের মানুষের উন্নয়ন এবং বিশ্বের সকল রাষ্ট্রের সঙ্গে সমমর্যাদার ভিত্তিতে সৌহার্দ্য ও বন্ধুত্বপূর্ণ সম্পর্ক স্থাপনে নিরলস কাজ করে যাচ্ছে।

     আরো পড়ুন....

পুরাতন খবরঃ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০  
error: ধন্যবাদ!