কুমিল্লার লালমাইয়ে অটো চালকের বাড়িতে হামলা, ৩০ টি গাছ কর্তন

মাজহারুল ইসলাম বাপ্পি :

কুমিল্লা লালমাই উপজেলার ভুলইন দক্ষিণ ইউনিয়নের মোস্তফাপুর গ্রামের আব্দুল মান্নান’র নেতৃত্বে বহিরাগত সন্ত্রাসীরা অটো চালক আব্দুল কাদেরের বসত বাড়িতে হামলা চালিয়ে ৩০ টি ফলজ ও বনজ গাছ কাটার অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনায় ভুক্তভোগী পরিবারের পক্ষ থেকে লালমাই থানায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

অটো চালক আব্দুল কাদের জানায়, জেলার লালমাই উপজেলার ভুলইন দক্ষিণ ইউনিয়নের মোস্তফাপুর গ্রামের আব্দুল মান্নান’র নেতৃত্বে বহিরাগত ৩০/৪০ জনের সন্ত্রাসী বাহিনী অস্ত্র সস্ত্র নিয়ে মঙ্গলবার দুপুর সাড়ে ৩ টায় হামলা চালিয়ে আব্দুল কাদেরের বসত বাড়ির প্রায় ৩০ টি ফলজ ও বনজ গাছ কেটে ফেলে। আব্দুল কাদের ও তার স্ত্রী আকলিমা গাছ কাটায় বাধা দেয়ায় তাদের উপর হামলা চালায় বহিরাগতরা।

এ সময় কাদেরের স্ত্রী আকলিমার মোবাইল ফোন ও গলায় থাকা স্বর্ণের চেইন নিয়ে যায় বহিরাগত সন্ত্রাসীরা। এছাড়াও প্রতিনিয়ত আব্দুল কাদেরকে প্রাণনাশের হুমকি দিয়ে যাচ্ছে আব্দুল মান্নান ও তার লোকজন। বর্তমানে সম্পূর্ণ নিরাপত্তাহীনতায় দিনাতিপাত করছেন অটো চালক আব্দুল কাদের ও তার পরিবার। এ ঘটনায় সংশ্লিষ্ট কর্তৃপক্ষের নিকট দৃষ্টান্তমুলক শাস্তির দাবি জানিয়েছেন ভুক্তভোগী পরিবারের লোকজন।

এ বিষয়ে জানতে চাইলে ভুলইন দক্ষিণ ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মজিবুর রহমান জানান, দুই ভাইয়ের রাস্তার বিষয়ে মিমাংসা করতে গিয়ে কাউকে না পেয়ে চলে আসছি। এতগুলো গাছ কাটার বিষয়ে আমি অবগত নই।

এ ব্যাপারে লালমাই থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ আইয়ুব জানান, এ বিষয়ে কেউ অভিযোগ নিয়ে আসেনি। অভিযোগ পেলে তদন্ত সাপেক্ষে আইনানুযায়ী ব্যবস্থা গ্রহন করা হবে।

     আরো পড়ুন....

পুরাতন খবরঃ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০  
error: ধন্যবাদ!