কুমিল্লায় এক কুস্তিগীরসহ নতুন তিনজন আক্রান্ত- মোট আক্রান্ত-৬

কুমিল্লা প্রতিনিধি।। কুমিল্লায় এক কুস্তিগীরসহ আরো তিনজন করোনায় আক্রান্ত হয়েছেন। তারা হচ্ছেন বুড়িচংয়ের জিয়াপুর গ্রামের আক্রান্ত দুই শিশুর ফুফু, দেবিদ্বারের নবীয়াবাদ গ্রামের এক ব্যবসায়ী ও তিতাস উপজেলার মৌটুপি গ্রামের এক কুস্তিগীর। দেবিদ্বারের নবীয়াবাদের ব্যক্তি শনিবার নারায়ণগঞ্জে মারা গেছেন। শনিবার বিষয়টি নিশ্চিত করেছেন কুমিল্লার সিভিল সার্জন ডা. নিয়াতুজ্জামান। এ নিয়ে কুমিল্লার ছয়জন আক্রান্ত হয়েছেন।
সূত্র জানায়, বুড়িচংয়ের জিয়াপুরের ব্যবসায়ী গোলাম মোস্তফার মা সাহেদা খাতুন (৬৫) ঢাকায় করোনা আক্রান্ত হয়ে ৫এপ্রিল মারা যান। পরে তারা গ্রামের বাড়িতে চলে আসেন। এখানে আসার পর তাদের দুইটি শিশুর ৯ এপ্রিল করোনার ফলাফল পজেটিভ হয়। সেদিন জিয়াপুর গ্রাম লকডাউন করে প্রশাসন। শনিবার শিশুদের ৫০বছর বয়সের ফুফুরও করোনা ফলাফল পজেটিভ হয়।
এদিকে ৯এপ্রিল তিতাস উপজেলার বিরামকান্দি গ্রামের ৪৮ বছরের এক ব্যক্তি আক্রান্ত হন। তিনি ঢাকায় চালকলে কাজ করতেন। তার স্ত্রী পাশের চার গ্রামের আত্মীয় স্বজনের বাড়িতে যাওয়ায় প্রশাসন বিরামকান্দিসহ চারটি গ্রাম লকডাউন করে। শনিবার তিতাসের মৌটুপি গ্রামের ৩৫বছরের এক কুস্তিগীর করোনায় আক্রান্ত হয়েছেন।
এছাড়া দেবিদ্বার উপজেলার নবিয়াবাদ গ্রামের এক ব্যবসায়ী জীবন কৃষ্ণ সাহা (৫৫) করোনা পজিটিভ হয়ে নারায়ণগঞ্জে মৃত্যুবরণ করেন। তিনি ঠান্ডা ও জ্বরে আক্রান্ত হয়ে দেবিদ্বারের নিজ বাড়িতে চারদিন অবস্থান করেন। ৯এপ্রিল দেবিদ্বার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা শেষ নবীয়াবাদে চলে যান। ঐ দিন বিকেলে স্বাস্থ্যের অবনতির কারণে তাকে ঢাকায় প্রেরণ করা হয়। তিনি ঢাকায় প্রাথমিক চিকিৎসা নিয়ে শনিবার সকালে তার কর্মস্থল নারায়ণগঞ্জে যাওয়ার পথে মৃত্যুবরণ করেন।
দেবিদ্বার উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা মাহমেদ কবির জানান, ৯এপ্রিল জীবন কৃষ্ণ সাহার নমুনা সংগ্রহ করা হয়। আজ শনিবার তার করোনার পরীক্ষার রিপোর্ট পজেটিভ আসে। অপরদিকে একই দিন তিনি নারায়ণগঞ্জে মারা যান।

     আরো পড়ুন....

পুরাতন খবরঃ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১
error: ধন্যবাদ!