কুমিল্লায় কৃতি শিক্ষাথীদের সংবর্ধনা ও আলোচনা সভা অনুষ্ঠিত

এস.এম. মনির ॥
কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালের কর্মকর্তা, কর্মচারীদের সংগঠন ইউনাইটেড সেভিংস এন্ড ওয়েলফেয়ার ফান্ড ফর এমপ্লয়ীজ এর উদ্যোগে কৃতি শিক্ষাথীদের সংবর্ধনা প্রদান ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।
শুক্রবার (১০ জানুয়ারি) বিকেলে কুমিল্লার ঢুলিপাড়া ভার্চুয়াল ফান টাউনে সংগঠনের স্থায়ী সদস্য মো: বসির আহমেদ সিকদারের সভাপতিত্বে ও শিক্ষা উপদেষ্টা আ ন ম আওরঙ্গজেব এর সঞ্চালনায় অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালের পরিচালক ডা: আমিন আহমেদ খান। অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সার্জারী বিশেজ্ঞ চিকিৎসক ডা: আনম জানে আলম।
এ সময় আরো উপস্থিত ছিলেন সংগঠনের প্রতিষ্ঠাতা সম্পাদক মো: খাইরুল ইসলাম খান, স্থায়ী সদস্য ও হিসাব উপদেষ্টা মো: আজিম উদ্দিন, স্থায়ী সদস্য ও ক্রয় উপদেষ্টা মো: হারুন অর রশিদ, স্থায়ী সদস্য ও প্রচার উপদেষ্টা মো: জুলহাস, প্রতিষ্ঠাতা ও স্থায়ী সদস্য রাহেনা বেগম, প্রতিষ্ঠাতা সদস্য মো: ফারুক আহমেদ, মো: মনিরুজ্জামান, স্থায়ী সদস্য মো: হোসেন আলি, নাছিমা আক্তার, শ্যামল কান্ত রায়, ছাবিনা ইয়াছমিন, মো: হাসান আলী খান, মো: হাফিজুর রহমান, শাহনাজ পারভীন লিপি, সদস্য মোসাম্মৎ স্বপ্নাহার বেগম, মোসাঃ হাবিবা ইয়াছমিন, নার্গিস আক্তার খানম, মোসাঃ জয়নব আক্তার, ফাতেমা আক্তার, রহিমা আক্তার প্রমুক।
ডা: আমিন আহমেদ খান বলেন, মেধাবীদের সংবর্ধনা জানালে তাদের উৎসাহ বাড়ে পড়াশোনার প্রতি আগ্রহ বজায় থাকে এবং অন্যদেরও ভালো করার জন্য অনুপ্রানিত করে। সকলকে দুর্নীতিমুক্ত, অসম্প্রদায়িক ও মুক্তিযুদ্ধের চেতনায় উদ্বুদ্ব হয়ে সোনার বাংলাদেশ গড়ার আহবান জানান।
তিনি আরো বলেন, দুনিয়ার খ্যাতি বা সম্মান বড় কিছু নয়। বরং আখেরাতের সাফল্যই সবচেয়ে বড় সফলতা। হাফেজরা বাংলাদেশের সম্মানকে বিশ্বে বাড়িয়ে দিয়েছেন তারা দেশের সম্পদ।
অনুষ্ঠান শেষে কুরআন তেলাওয়াত প্রতিযোগীতায় প্রথম মো: মুমিনুল ইসলাম খান মুহিত ও ২য় আবদুল্লাহ বিন আবদুল আউয়ালসহ অন্যন্য কৃতী শিক্ষার্থীদের হাতে ক্রেস্ট ও সম্মাননা পত্র তুলে দেওয়া হয়।

     আরো পড়ুন....

পুরাতন খবরঃ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০৩১  
error: ধন্যবাদ!