কুমিল্লায় সাংবাদিককে কুপিয়ে জখম

কুমিল্লায় সিরাজুল ইসলাম চৌধুরী নামে এক সাংবাদিককে এলোপাতাড়ি কুপিয়েছে সন্ত্রাসীরা।

শনিবার (৭ মার্চ) রাতে কুমিল্লা নগরীর টমছম ব্রিজ এলাকায় এই হামলার ঘটনা ঘটে। আহত সিরাজুল ইসলাম দৈনিক সময়ের আলো পত্রিকায় কুমিল্লা জেলার স্টাফ রিপোর্টার হিসেবে কর্মরত রয়েছেন। তিনি নগরীর দক্ষিণ চর্থা এলাকার বাসিন্দা।

আহত সিরাজ জানান, তিনি সময়ের আলোর পাশাপাশি দৈনিক ময়নামতি নামে কুমিল্লার একটি স্থানীয় দৈনিকেও কাজ করেন। ওই পত্রিকা অফিসে দায়িত্ব পালন শেষে রাতে বাসায় ফেরার পথে টমছম ব্রিজ এলাকায় পৌঁছালে মুখোশ পরিহিত ৮/১০ জন সন্ত্রাসী তাকে ঘেরাও করে। এক পর্যায়ে সন্ত্রাসীরা তাকে গালমন্দ শুরু করে।

তিনি আরও জানান, এসময় ওই সন্ত্রাসীরা হুমকি দিয়ে আমাকে বলে, চর্থার মাদক ব্যবসায়ী কাশেমের বিরুদ্ধে যাতে আর কিছু না লিখি। আর লিখলে পরিণতি ভয়াবহ হবে। এরপরই হঠাৎ তারা আমাকে এলোপাতাড়ি মারধর ও কোপানোসহ ছুরিকাঘাত শুরু করে। এসময় আমি চিৎকার করলে আশ-পাশের লোকজন এগিয়ে আসে। পরে তারা পালিয়ে যায়। মাদক ব্যবসায়ী কাশেম সন্ত্রাসী দিয়ে এই হামলা করে আমাকে হত্যা করতে চেয়েছে বলে মনে হচ্ছে।

আহত সিরাজের ভাই রুহুল আমিন জানান, হামলার পর ওই সন্ত্রাসীদের পালিয়ে চর্থা এলাকায় ঢুকতে দেখেছেন স্থানীয়রা। আমরা সকালে এ ঘটনায় থানায় মামলা করার প্রস্তুতি নিচ্ছি।

     আরো পড়ুন....

পুরাতন খবরঃ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০  
error: ধন্যবাদ!