কুমিল্লায় সোহেল হত্যার প্রতিবাদে মানববন্ধন বিক্ষোভ মিছিল

লাকসাম প্রতিনিধি :

কুমিল্লার বরুড়ায় ব্যবসায়ীকে কুপিয়ে হত্যার প্রতিবাদে মানববন্ধন ও বিক্ষোভ মিছিল করেছে মুদাফ্ফরগঞ্জ বাজার ব্যবসায়ি সমিতির নেতৃবৃন্দ। শনিবার (২০মার্চ) সকালে কুমিল্লা চাঁদপুর আঞ্চলিক সড়কে ব্যবসায়ি, শিক্ষক-শিক্ষার্থী ও স্থানীয় জনতা এ মানববন্ধন ও বিক্ষোভ মিছিল কর্মসূচি পালন করে। মানববন্ধনে ব্যবসায়ি নেতৃবৃন্দরা সোহেল পাটোয়ারীর খুনিদের দ্রুত গ্রেফতার ও ফাঁসির দাবী জানান।

মানববন্ধন ও বিক্ষোভ মিছিল কর্মসূচিতে উপস্থিত ছিলেন, মুদাফ্ফরগঞ্জ বাজার ব্যবসায়ি সমিতির নেতা খোরশেদ আলম, মনিরুল আলম, মফিজুর রহমান, দুলাল পাটোয়ারী, আবদুল হক, মিজান, শাকিল, এহসান, টাইগারসহ স্থানীয় শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষক-শিক্ষার্থী ওই ইউনিয়নের পাঁচ গ্রামের সর্বসাধারণ অংশগ্রহণ করেন।
মানববন্ধন ও বিক্ষোভ মিছিলে তারা বলেন, মুদাফ্ফরগঞ্জ বাজারের ব্যবসায়ি সোহেল পাটোয়ারীর হত্যাকারীদের দ্রুত গ্রেফতার করে ফাঁসি দিতে হবে। অন্যথায় বাজার ব্যবসায়ি ও স্থানীয় জনতা কঠোর পদক্ষেপ নিতে বাধ্য হবে।

উল্লেখ্য : গত ১৬মার্চ মঙ্গলবার রাতে লাকসাম-বরুড়া সীমান্তবর্তী এলাকায় কার্জন খাল সাহাজী বাড়ীর সংযোগ খালে মুদাফ্ফরগঞ্জ বাজারের ব্যবসায়ি বরুড়া উপজেলার লক্ষিপুর ইউনিয়নের সাহাজী বাড়ীর মৃত. জাফর আহমদ পাটোয়ারী ছেলে সোহেল পাটোয়ারীকে চুরিকাঘাত করে হত্যা করা হয়। এ ঘটনায় নিহতের স্বজন বাবুল মিয়া বাদী হয়ে নিহতের চাচা মাষ্টার ফারুকের বিরুদ্ধে বরুড়া থানায় একটি হত্যা মামলা দায়ের করে।

     আরো পড়ুন....

পুরাতন খবরঃ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০  
error: ধন্যবাদ!