কুমিল্লায় ৯৯৯ এর কলে ছিনতাই হওয়া গরু বোঝাই ট্রাক উদ্ধার করেছে হাইওয়ে পুলিশ

কুমিল্লা ব্যুরো :

কুমিল্লায় ৯৯৯ এর কলে ছিনতাই হওয়া গরু বোঝাই একটি ট্রাক উদ্ধার করেছে হাইওয়ে পুলিশ। সোমবার গভীর রাতে কুমিল্লা-সিলেট মহাসড়কের মাধবপুর এলাকা থেকে ১৫টি গরুসহ ছিনতাই হওয়া ওই ট্রাক আটক করে মীরপুর হাইওয়ে ফাঁড়ি পুলিশ। এরআগে ঢাকা-চট্রগ্রাম মহাসড়কের দাউদকান্দি এলাকা থেকে ওই ট্রাকটি ছিনতাই করে নিয়ে যায় একদল ডাকাত।

এ সময় হাইওয়ে পুলিশের কুমিল্লা অঞ্চলের পুলিশ সুপার নজরুল ইসলাম জেলার দুটি মহাসড়কে তল্লাশী করার নির্দেশ প্রদান করেন। এতে ছিনতাই হওয়া ট্রাকটি উদ্ধার করা হয়।

হাইওয়ে পুলিশের দাউদকান্দি থানার ওসি সরকার আব্দুল্লাহ আল মামুন এবং মীরপুর ফাঁড়ির ইনচার্জ ইন্সপেক্টর আব্দুর রব জানান, সোমবার রাতে বগুড়া থেকে কোরবানীর হাটে বিক্রির জন্য ট্রাক বোঝাই গরু নিয়ে চট্রগ্রাম যাচ্ছিল দিদার মিয়া নামের এক গরু ব্যবসায়ী। ঢাকা-চট্রগ্রাম মহাসড়কের শহীদনগর এলাকায় এলে চালক হেলপারের যোগশাজসে গরু বোঝাই ট্রাকটি ছিনতাই করে একদল ডাকাত।

এ সময় গরু ব্যবসায়ী দিদার মিয়া জাতীয় জরুরী সেবা ৯৯৯ এ কল করেন। খবর পেয়ে হাইওয়ে কুমিল্লা অঞ্চলের পুলিশ সুপার নজরুল ইসলাম ট্রাকটিকে আটক করতে জেলার সকল হাইওয়ে থানা এবং ফাঁড়ির পুলিশকে নির্দেশ প্রদান করেন। একই সময় মীরপুর হাইওয়ে ফাঁড়ির পুলিশ কুমিল্লা-সিলেট মহাসড়কের মাধবপুর এলাকায় যানবাহন তল্লাশী শুরু করে।

এ সময় পুলিশের চেকপোষ্ট দেখে ছিনতাই হওয়া গরু বোঝাই ট্রাকটি রাস্তায় ফেলে ডাকাত চক্র এবং চালক হেলপার পালিয়ে যায়। মঙ্গলবার বিকেলে গরুর মালিক দিদারকে তার ছিনতাই হওয়ায় ৩০ লাখ টাকার গরু বুঝিয়ে দেয়া হয়।

     আরো পড়ুন....

পুরাতন খবরঃ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০৩১  
error: ধন্যবাদ!