কুমিল্লা জেলা পরিষদ নির্বাচনের ভোট দেখতে গিয়ে যুবকের মৃত্যু

অনলাইন ডেস্ক ।।

কুমিল্লা জেলা পরিষদ নির্বাচনের ভোটগ্রহণ দেখতে গিয়ে রাশেদুল ইসলাম (৩৫) নামে এক যুবক মারা গেছেন। সোমবার (১৭ অক্টোবর) সকালে বুড়িচং উপজেলা পরিষদের সামনে একটি চায়ের দোকানে তার মৃত্যু হয়।

রাশেদুল ইসলাম বুড়িচংয়ের সিন্ধুরিয়া পাড়া গ্রামের আবদুল জলিলের ছেলে। তিনি উপজেলার ময়নামতি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান লালন হায়দারের মৎস্য হ্যাচারিতে কাজ করতেন।

প্রত্যক্ষদর্শীদের বরাত দিয়ে লালন হায়দার জানান, জেলা পরিষদ নির্বাচন উপলক্ষে বন্ধুদের সঙ্গে উপজেলা পরিষদে যান রাশেদুল। সকাল ১০টার দিকে উপজেলা পরিষদের কাছাকাছি একটি দোকানে চা পান করছিলেন। এ সময় হঠাৎ পড়ে যান। স্থানীয়রা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে রাশেদুলকে মৃত ঘোষণা করেন কর্তব্যরত চিকিৎসক।

তিনি আরও জানান, রাশেদুল অসুস্থ ছিলেন। প্রায়ই উচ্চ রক্তচাপে ভুগতেন। কখনও কখনও তিন-চার দিন অসুস্থ হয়ে বিছানায় শুয়ে থাকতেন।

বুড়িচং উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা মীর হোসেন মিঠু জানান, হাসপাতালে আনার আগেই রাশেদুলের মৃত্যু হয়েছে। তার মুখমণ্ডলে সামান্য আঘাতের চিহ্ন রয়েছে। পড়ে গিয়ে এই আঘাত লাগতে পারে।

বুড়িচং থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মারুফ রহমান জানান, হৃদযন্ত্রের ক্রিয়া বন্ধ হয়ে রাশেদুলের মৃত্যু হয় বলে প্রত্যক্ষদর্শীরা জানিয়েছেন। মরদেহ পরিবারের কাছে হস্তান্তরের প্রক্রিয়া চলছে।

     আরো পড়ুন....

পুরাতন খবরঃ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০  
error: ধন্যবাদ!