কুমিল্লা জেলা বাস ও মিনিবাস শ্রমিক ইউনিয়ন নির্বাচনের সকল প্রস্তুতি সম্পন্ন

নিজস্ব প্রতিবেদক।।

কুমিল্লা জেলা বাস ও মিনিবাস শ্রমিক ইউনিয়ন (রেজিঃ নং-২০২৬) এর নির্বাচন রবিবার। কুমিল্লা জাঙ্গালিয়া কেন্দ্রীয় বাস টার্মিনালে (২৬ জুন) রবিবার সকাল ৮ টা থেকে বিকাল ৪ টা পর্যন্ত ভোট গ্রহন চলবে। কুমিল্লা জেলা বাস ও মিনিবাস শ্রমিক ইউনিয়ন নির্বাচনে মোট ভোটার ৫১১২ জন। নির্বাচনে ৩০ টি পদের মধ্যে সহ-সাংগঠনিক পদে একজন বিনাপ্রতিদ্বন্ধিতায় নির্বাচিত হয়েছেন। বর্তমানে সভাপতি পদে ৩ জন এবং
সাধারণ সম্পাদক পদে ২ জন সহ ২৯ পদে ৭১ জন প্রার্থী বিভিন্ন প্রতীক নিয়ে প্রতিদ্বন্দ্বিতা করছেন।

এদিকে কুমিল্লা জেলা বাস ও মিনিবাস শ্রমিক ইউনিয়ন নির্বাচনকে ঘিরে প্রতীক পাওয়ার পর প্রার্থীরা প্রচার-প্রচারণা চালিয়েছেন উৎসব আমেজে। রোদ-বৃষ্টি উপেক্ষা করে গতকয়েকদিন প্রার্থীরা ছুটেছেন ভোটারদের দ্বারে দ্বারে। কুমিল্লা জাঙ্গালিয়া কেন্দ্রীয় বাস টার্মিনাল এলাকার প্রতিটি প্রবেশ মুখে  লাগানো হয়েছে স্ব স্ব প্রতীক সম্বলিত ব্যানার ও পোস্টার-ফেস্টুন। সব মিলিয়ে পুরো টার্মিনাল এলাকায় সাজ সাজ রব বিরাজ করছে । শ্রমিকদের অধিকার প্রতিষ্ঠায় নানান প্রতিশ্রুতি নিয়ে ভোটারদের মন কাড়ার চেষ্টা ব্যস্ত ছিলেন প্রার্থীরা। যদিও শ্রমিকদের দাবি, আগামী দিনে যারা শ্রমিকদের কল্যাণে কাজ করবেন, এমন প্রার্থীকে তারা ২৬ জুনের নির্বাচনে ভোট দিবেন।
কুমিল্লা জেলা বাস ও মিনিবাস শ্রমিক ইউনিয়ন নির্বাচনের প্রধান নির্বাচন কমিশনার আমানত হোসেন জানান, নির্বাচনের সকল প্রস্তুতি সম্পন্ন। নির্বাচনে ১ জন নির্বাহী ম্যাজিষ্ট্রেট ও পর্যাপ্ত আইন শৃঙ্খলা বাহিনী সদস্য সুষ্ঠু নির্বাচন অনুষ্ঠানের লক্ষ্যে ভোট কেন্দ্রে থাকবে। কুমিল্লা জেলা বাস ও মিনিবাস শ্রমিক ইউনিয়ন নির্বাচনে বাস শ্রমিকদের সুন্দর একটি নির্বাচন উপহার দিতে আমরা বদ্ধ পরিকর।

     আরো পড়ুন....

পুরাতন খবরঃ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০  
error: ধন্যবাদ!