কুমিল্লা দাউদকান্দির সাফি হত্যার বিচারের দাবিতে মানববন্ধন

স্টাফ রিপোর্টার :

কুমিল্লা দাউদকান্দির উপজেলার ২২ নং মোহাম্মদপুর ইউনিয়নের পিপইয়াকান্দি গ্রামের আলোচিত নূর সাফি হত্যার সাথে জড়িতদের আটক ও বিচারের দাবিতে মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে। ২৯ মে শুক্রবার সকাল ১০ টায় গৌরীপুর সাচার সড়কে এই মানববন্ধন করে নিহতের পরিবার ও গ্রামবাসী।
এতে গ্রামের হাজার হাজার নারী পুরুষ অংশগ্রহণ করে হত্যাকারিদের আটক করে বিচারের দাবি জানায়।

গত ২৪ মে বেলা ১২টায় পিপইয়াকান্দি গ্রামের দিন মজুর নূর সাফিকে আম গাছ কাটাকে কেন্দ্র করে নৃশংস ভাবে জবাই করে হত্যা করে দুর্বৃত্তরা। পরে নিহত নূর শাফির ছেলে মোঃ কাশেম বাদী হয়ে একই গ্রামের মৃত মনু মিয়ার ছেলে নবীর হোসেন ও শফিক এবং তার স্ত্রী ফাতেমা বেগম, আব্দুর রাজ্জাকের ছেলে জসিম, দ্বীন ইসলাম, মোঃ শফিক, জসিমের ছেলে মোঃ জুয়েল, মোঃ আফাজ উদ্দিন, শাহেদা বেগম ও শিউলি আক্তারকে আসামী করে দাউদকান্দি থানায় হত্যা মামলা মামলা দায়ে করে। পুলিশ মামলার প্রধান আসামি নবীর হোসেনকে আটক।

মামলা তুলে নিতে বাদীকে নিয়মিত হুমকি দিচ্ছে পলাতক আসামীরা। তারই প্রতিবাদে হত্যাকারিদের আটকের দাবি জানিয়ে এ মানববন্ধন করে নিহতের পরিবার ও গ্রামবাসী।

মানববন্ধনে একাত্বতা জানান, দাউদকান্দি উপজেলার চেয়ারম্যান মোহাম্মদ আলী সুমন। অসুস্থ থাকায় তিনি উপস্থিত থাকতে পারেননি। মানববন্ধনে বক্তব্য রাখেন পিপইয়াকান্দি প্রাথমিক বিদ্যালয়ের সভাপতি ও কুমিল্লা জেলা রেস্তোরা মালিক সমিতির সভাপতি আওয়ামী লীগ নেতা এম এ মুকিত টিপু, ইউপি সদস্য ফারুক আহমেদ, মোহাম্মদপুর ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি মোখলেসুর রহমান পাঠান ও সাধারণ সম্পাদক সাইদুর রহমান, আওয়ামী লীগের সদস্য কামাল ও মোঃ সুজন প্রমুখ।

     আরো পড়ুন....

পুরাতন খবরঃ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০  
error: ধন্যবাদ!