কুমিল্লা ন্যাশনাল ক্লাবের কমিটি গঠন

নিজস্ব প্রতিবেদক
“সঠিক জ্ঞান অর্জনের মাধ্যমে সামাজিক উন্নয়ন” এ শ্লোগানকে ধারণ করে গ্র্যাজুয়েট যুবকদের নিয়ে গঠিত হয় অরাজনৈতিক ও সামাজিক সংগঠন কুমিল্লা ন্যাশনাল ক্লাব।
রক্তদানসহ নিজেদের অর্থায়নে সমাজের অসহায় মানুষের পাশে থেকে প্রায় দশ বছর যাবত কাজ করছে সামাজিক এ সংগঠনটি। শুক্রবার সন্ধ্যায় (১৯ আগস্ট) কুমিল্লার পদুয়ার বাজার বিশ্বরোডস্থ হোটেল নুরজাহান মিলনায়তনে কুমিল্লা ন্যাশনাল ক্লাবের গত কমিটির মূল্যায়ন সভা ও আগামী এক বছরের জন্য নতুন কমিটি ঘোষণা করা হয়েছে।
কুমিল্লা ন্যাশনাল ক্লাবের প্রতিষ্ঠাকালিন সভাপতি হাজী মোঃ দেলোয়ার হোসেন মজুমদার এর সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কুমিল্লা ন্যাশনাল ক্লাবের উপদেষ্টা ও মাই টিভি কুমিল্লা প্রতিনিধি আবু মুসা। এ সময় ক্লাবের সাবেক সভাপতি আব্দুল কাইয়ুম বাবু, মেহেদী হাসান উপস্থিত ছিলেন।
কুমিল্লা ন্যাশনাল ক্লাবের নতুন কমিটিতে সভাপতি এস.এম সোয়েব কিবরিয়া, সহ-সভাপতি ওমর ফারুক চৌধুরী, মোঃ জহিরুল ইসলাম চৌধুরী, নাজমুল হাসান সুমন,সাধারণ সম্পাদক মোঃ রিয়াজুল হক, যুগ্ম সাধারণ সম্পাদক আবুল হাশেম হৃদয়, মাহমুদুল হাসান আতিফ,মামুনুর রশিদ, সাংগঠনিক সম্পাদক গোলাম রাব্বি চৌধুরী, সহ-সাংগঠনিক সম্পাদক আরিফুর রহমান, শাহিদুল ইসলাম তৌহিদ, দপ্তর সম্পাদক রবিউল আউয়াল তুহিন,ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক মাসুম মিয়া রেবেল, তথ্য ও প্রযুক্তি সম্পাদক ইঞ্জিনিয়ার মোঃ বশির আহমেদ, অর্থ সম্পাদক জাহিদুর রহমান, প্রচার ও প্রকাশনা সম্পাদক রাফসান জানি, শিক্ষা ও সাহিত্য বিষয়ক সম্পাদক মোঃ আল আমিন,ত্রাণ ও সমাজ কল্যাণ বিষয়ক সম্পাদক মহিউদ্দিন সুমন।

কুমিল্লা ন্যাশনাল ক্লাবের কমিটির সদস্যরা হলেন, মোঃ হাবিবুর রহমান, নজরুল ইসলাম, মোঃ আব্দুল্লাহ, মাহাবুবুর রহমান রনি,কাজী বোরহান উদ্দিন, আবুল কালাম আজাদ, ইঞ্জিনিয়ার আব্দুল্লাহ আল মিঠু,ইঞ্জিনিয়ার নোমান,ফখরুল মজুমদার ,মাহাদী হাসান,তানভীর সামীম,আব্দুল বারেক,মোঃ মিজানুর রহমান, মোজাম্মেল হোসেন বিপ্লব, রাকিবুল হক, কাজী ফয়সাল, শাখাওয়াত,ইমরান হোসেন, সাদ্দাম,ফখরুল আলম শিপন, সোহেল রানা, ফরহাদ ভূঁইয়া, ফরহাদ চৌধুরী, জুনায়েদ,তোফায়েল, মাসুদ রহমান,তুষার আহম্মেদ, মেহেদী, নাদিম মজুমদার ও হাবিবুর রহমান বাবু।

     আরো পড়ুন....

পুরাতন খবরঃ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০  
error: ধন্যবাদ!