কুমিল্লা সদর দক্ষিণে জেলা পরিষদ সদস্য ও যুবলীগ নেতা সাধনের লাশ উদ্ধার

ডেস্ক নিউজ :

কুমিল্লা জেলা পরিষদ সদস্য ও মুরাদনগর উপজেলা যুবলীগের আহবায়ক এবং কুমিল্লা-৩ মুরাদনগর আসনের সংসদ সদস্য ইউসুফ আব্দুল্লাহ হারুনের ঘনিষ্টজন হিসেবে পরিচিত খায়রুল আলম সাধন দুর্বৃত্তদের হাতে খুঁন হয়েছেন। বৃহস্পতিবার দুপুরে ঢাকা-চট্রগ্রাম মহাসড়কের জেলার সদর দক্ষিণ উপজেলার মোস্তফাপুর এলাকা থেকে তার লাশ উদ্ধার করে সদর দক্ষিণ মডেল থানা পুলিশ। নিহত সাধন(৫২)মুরাদনগর উপজেলার ভুবনঘর গ্রামের মৃত সুলতান মাহমুদের ছেলে। এদিকে সাধনের মৃত্যুর খবর ছড়িয়ে পড়লে রাজনৈতিক অঙ্গন তথা পুরো মুরাদনগর এলাকায় শোকের ছায়া নেমে আসে।

পুলিশ ও স্থানীয় সুত্রে জানা যায়, খাইরুল আলম সাধন বৃহস্পতিবার সকালে ঢাকার বনশ্রী এলাকার নিজ বাসা থেকে দুই লাখ টাকা নিয়ে মুরাদনগরের উদ্দেশ্যে রওয়ানা করেন। দুপুরে ঢাকা-চট্রগ্রাম মহাসড়কের জেলার সদর দক্ষিণ উপজেলার মোস্তফাপুর এলাকায় এক ব্যক্তির লাশ দেখতে পেয়ে স্থানীয়রা পুলিশে খবর দেয়। এ সময় পুলিশ লাশ উদ্ধার করে তার পকেটে থাকা জাতীয় পরিচয়পত্র দেখে সাধনের পরিচয় সনাক্ত করে। তার চোখ সহ শরীরের বিভিন্নস্থানে আঘাতের চিহ্ন রয়েছে। খবর পেয়ে বিপুল সংখ্যক নেতাকর্মী সাধনের লাশের কাছে ভীড় জমায়। পুলিশের ধারনা অন্য কোন স্থানে তাকে হত্যার পর সেখানে লাশ ফেলে পালিয়ে যায় দুর্বৃত্তরা।

এ বিষয়ে সদর দক্ষিণ মডেল থানার অফিসার ইনচার্জ নজরুল ইসলাম পিপিএম বলেন, স্থানীয়দের দেয়া তথ্যের ভিত্তিতে মোস্তফাপুর এলাকা থেকে খায়রুল আলম সাধনের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে প্রেরণ করা হয়েছে, তার বাম চোখে আঘাতের চিহ্ন রয়েছে, কি কারণে কোন জায়গায় তাকে খুন করা হয়েছে সে বিষয়ে অনুসন্ধান চলছে, ঘটনার ক্লু উদ্ধারের মাধ্যমে অপরাধীদেরকে সনাক্ত এবং আইনের আওতায় আনা হবে।

     আরো পড়ুন....

পুরাতন খবরঃ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০৩১  
error: ধন্যবাদ!