কুমিল্লা সদর দক্ষিণে পলাতক আসামিসহ ৪ জন গ্রেফতার

মাজহারুল ইসলাম বাপ্পি :

কুমিল্লা সদর দক্ষিণে পুলিশের পৃথক অভিযানে পলাতক আসামি ৪ জনকে আটক করেছে সদর দক্ষিণ মডেল থানা পুলিশ। বিষয়টি নিশ্চিত করেছেন কুমিল্লা সদর দক্ষিণ মডেল থানার অফিসার ইনচার্জ দেবাশীষ চৌধুরী।

সদর দক্ষিণ মডেল থানার লামপুর রাস্তার মাথায় গোপন সংবাদের ভিত্তিতে এসআই মহফুজের রহমান, এএসআই শামীম, এএসআই অপু ১০ কেজি মাদকসহ ২ জন কে আটক করে।

আটককৃত আসামীরা হলেন সদর দক্ষিণ উপজেলার কৃষ্ণনগর এলাকার মৃত আবিদ আলীর ছেলে শাহ আলম (৪৫) ও শুভপুর এলাকার হোসেন আলীর ছেলে মনির হোসেন(৪৫)।

আরেক অভিযানে এসআই উত্তম সরকার ও এএসআই লিমন লালবাগ এলাকায় সন্দিহান এক লোককে তল্লাশি করলে তার ব্যাগ থেকে ০৬ কেজি গাঁজা পেয়ে তাকে আটক করে।আটককৃত ব্যক্তি বরুগুনা জেলার তালতলী এলাকার নামিশে পাড়ার হাবিব আলীর ছেলে ইব্রাহিম (২৬)।

আরেক অভিযানে এক পলাতক আসামিকে দীর্ঘ ১৩ বছর পর তার বাড়ি থেকে আটক করা হয়।গতকাল রাতে এএসআই তুহিন মিয়ার সঙ্গীয় পুলিশ সদস্য সহ অভিযান চালিয়ে ০২ বছরের সশ্রম কারাদণ্ড ও দশ হাজার টাকা অর্থদন্ড প্রাপ্ত এই অপরাধীকে গ্রেফতারে সফল হন।

কুমিল্লা সদর দক্ষিণ মডেল থানার অফিসার ইনচার্জ দেবাশীষ চৌধুরী বলেন, আটককৃত সকল আসামিদের আদালতে সোপর্দ করা হয়েছে। জেলা পুলিশ সুপার মহোদয়ের নির্দেশক্রমে আমাদের সকল অভিযান অব্যাহত রয়েছে।

     আরো পড়ুন....

পুরাতন খবরঃ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০  
error: ধন্যবাদ!