কুমিল্লা সেন্ট্রাল মেডিকেল কলেজ হাসপাতাল সহ তিন হাসপাতালে ড্যাব’র পিপিই প্রদান

নিজস্ব প্রতিবেদক ।।
করোনা পরিস্থিতিতে সবচেয়ে বেশি ঝুঁকি নিয়ে মানবতার সেবায় কাজ করছেন চিকিৎসকগণ। এমন পরিস্থিতিতে চিকিৎকদের স্বাস্থ্য সুরক্ষার লক্ষ্যে ও করোনা ভাইরাস সংক্রমণ রোধে ডক্টর এসোসিয়েশন অব বাংলাদেশ (ড্যাব) ও জিয়াউর রহমান ফাউন্ডেশনের উদ্যোগে বৃহস্পতিবার কুমিল্লা পদুয়ার বাজার বিশ্বরোড সংলগ্ন কুমিল্লা সেন্ট্রাল মেডিকেল কলেজ হাসপাতালে দশটি পিপিই প্রদান করা হয়।

এছাড়াও ইষ্টার্ণ মেডিকেল কলেজ হাসপাতালে ও ময়নামতি মেডিকেল কলেজ হাসপাতালেও দশটি করে পিপিই প্রদান করে ড্যাব। ডক্টর এসোসিয়েশন অব বাংলাদেশ (ড্যাব) ও জিয়াউর রহমান ফাউন্ডেশনের পিপিই প্রদান করেন ড্যাব কুমিল্লার সভাপতি ডাঃ হাসান, সদস্য ডাঃ মিনহাজুর রহমান ও ডাঃ তুষার এবং সেন্ট্রাল মেডিকেল কলেজ হাসপাতালের পরিচালকের পক্ষে পিপিই গ্রহণ করেন ডাঃ হারুনুর রশিদ, ডাঃ আলম ও হাফেজ ডাঃ ফয়সাল রায়হান।

এ সময় কেন্দ্রীয় বিএনপির সহ-সাংগঠনিক সম্পাদক ও জেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক মোস্তাক মিয়া, কুমিল্লা সদর দক্ষিণ উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক মাহাবুব আলম চৌধুরী, মহানগর দক্ষিণ বিএনপি সভাপতি ও ২২নং ওয়ার্ড কাউন্সিলর শাহ আলম মজুমদার, মহানগর দক্ষিণ বিএনপির সাধারণ সম্পাদক মামুনুর রশীদ মজুমদার, মহানগর যুবদলের যুগ্ম সাধারণ সম্পাদক হাসান মজুমদার, সদর দক্ষিণ উপজেলা যুবদলের সিনিয়র যুগ্ম সাধারণ সম্পাদক সায়েম মজুমদার, মহানগর যুবদল নেতা মোঃ বিল্লাল হোসেন মজুমদার, মিজানুর রহমান চৌধুরী সহ অন্যান্যরা উপস্থিত ছিলেন।

     আরো পড়ুন....

পুরাতন খবরঃ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১
error: ধন্যবাদ!