কুমিল্লা স্টেডিয়ামে মোহামেডানের সাথে ৪-২ গোলে জয় পেয়েছে আবাহনী

দেলোয়ার হোসেন জাকির।।

কুমিল্লা শহীদ ধীরেন্দ্রনাথ স্টেডিয়ামে বুধবার (২২ জুন) বাংলাদেশ প্রিমিয়ার লীগের ৯৩ তম ম্যাচে অনুষ্ঠিত হয়েছে। চির প্রতিদ্বন্দ্বি দুই দল আবাহনী মোহামেডানের খেলা দেখতে মাঠে আসে কয়েক হাজার দর্শক।

পূর্ব ও পশ্চিম দিকে গ্যালারিতে ভাগ হয়ে নিজ নিজ দলের হয়ে উৎসাহ দেয় দর্শকরা। খেলায় ঢাকা আবাহনী লিমিটেড ৪-২ গোলে মোহামেডান স্পোর্টিং ক্লাবকে পরাজিত করেছে।
বুধবার বিকেল চারটায় খেলা শুরুর ৭ মিনিটের মাথায় ঢাকা আবাহনীর হয়ে গোল করেন, ড্যানিয়েল কলিনদ্রেস। ডরিয়েল্টন দুটি গোল করেন ১০ ও ৪৫+৫তম মিনিটে। এবং চতুর্থ গোলটি করেন ইমন বাবু ৪৩তম মিনিটে।

মোহামেডানের হয়ে গোল করেন সুলেমান দিয়াবেতে ১৮তম মিনিটে। ২য় গোলটি করেন শাহরিয়ার ইমন ৪৫+২তম মিনিটে। খেলার দ্বিতীয়ার্ধে গোল না হওয়ায় ঢাকা আবাহনী লিমিটেড ৪-২ গোলে বিজয়ী হয়ে মাঠ ছাড়েন।

উত্তেজনাপূর্ণ ঢাকা আবাহনী লিমিটেড ও মোহামেডান স্পোর্টিং ক্লাবের খেলায় মাঠে উপস্থিত ছিলেন কুমিল্লা জেলা ফুটবল এসাসিয়েশনের সভাপতি ও নব নির্বাচিত কুমিল্লা সিটি কর্পোরেশনের মেয়র আরফানুল হক রিফাত।

উপস্থিত ছিলেন কুমিল্লা জেলা ক্রীড়া সংস্থার সাধারন সম্পাদক নাজমুল আহসান ফারুক রোমেন, সহ-সাধারন সম্পাদক খায়রুল আলম সোহাগ, কুমিল্লা জেলা ফুটবল এসাসিয়েশনের সাধারন সম্পাদক বাদল খন্দকার, সদস্য দেলোয়ার হোসেন জাকির ও আল আমিন ভূইয়া। এছাড়াও আবাহনী লিমিটেড ও মোহামেডান স্পোর্টিং ক্লাবের কর্মকর্তা, বাফুফের কর্মকর্তা বৃন্দ উপস্থিত ছিলেন।

     আরো পড়ুন....

পুরাতন খবরঃ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০৩১  
error: ধন্যবাদ!