কেন্দ্রীয় যুবলীগের প্রেসিডিয়াম সদস্য হলেন কুমিল্লা সদর দক্ষিণের সন্তান তসলিম

কমিটি গঠনের প্রায় এক বছর পর ঘোষিত হল আওয়ামী লীগের সহযোগী সংগঠন যুবলীগের কেন্দ্রীয় কমিটি। শনিবার বিকালে ২০১ সদস্য কার্যনির্বাহী কমিটি মধ্যে ১৮৫ জন ও ২০০ জনের কেন্দ্রীয় কমিটির মধ্যে ১৯৩ জনের নাম ঘোষণা করা হয়েছে।

দলীয় সভাপতি শেখ হাসিনা ধানমন্ডি রাজনৈতিক কার্যালয়ে যুবলীগের চেয়ারম্যান শেখ ফজলে শামস পরশ ও সাধারণ সম্পাদক মাইনুল হোসেন খান নিখিলের হাতে অনুমোদিত কমিটির তালিকা তুলে দেন ওবায়দুল কাদের। ঘোষিত কমিটিতে ২৭ জন প্রেসিডিয়াম সদস্যের মধ্যে ২২ জনের নাম ঘোষণা করা হয়েছে।

আর পাঁচটি পদ ফাঁকা রয়েছে। এই ২২ জনের মধ্যে রয়েছেন এডভোকেট মামুনুর রশিদ, মঞ্জুর আলম শাহিন, আবু আহমেদ নাসিম পাভেল, শেখ সোহেল উদ্দিন, ডা. খালেদ শওকত আলী, এফবিসিসিআইয়ের সভাপতি শেখ ফজলে ফাহিম, স্বতন্ত্র আসনের এমপি মজিবুর রহমান চৌধুরী নিক্সন, রফিকুল ইসলাম, হাবিবুর রহমান পবন, নবী নেওয়াজ, আবুল কালাম মোহাম্মদ আহসানুল হক চৌধুরী ডিউক এমপি, এনামুল হক খান,ড. সাজ্জাদ হায়দার লিটন, মোয়াজ্জেম হোসেন, সুভাষ চন্দ্র হালদার, ব্যারিস্টার সেলিম আলতাফ জর্জ এমপি, ইঞ্জিনিয়ার মৃনার কান্তি জোয়ার্দার, তাজউদ্দিন আহমেদ, জুয়েল আরেং এমপি, মো. জসিম মাতুব্বর, আনোয়ার হোসেন ও কুমিল্লা সদর দক্ষিণের সন্তান এম শাহাদাত হোসেন তসলিম।

     আরো পড়ুন....

পুরাতন খবরঃ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০  
error: ধন্যবাদ!