গণসংহতি আন্দোলন লাকসাম উপজেলার আহ্বায়ক জহির রায়হান সাগরের অবিলম্বে মুক্তির দাবি

প্রেস বিজ্ঞপ্তি।।

গণসংহতি আন্দোলন লাকসাম উপজেলার আহ্বায়ক জহির রায়হান সাগরের অবিলম্বে মুক্তির দাবি জানিয়েছেন গণসংহতি আন্দোলনের প্রধান সমন্বয়কারী জোনায়েদ সাকি, নির্বাহী সমন্বয়কারী আবুল হাসান রুবেল ও কুমিল্লা জেলার আহ্বায়ক ইমরাদ জুলকারনাইন ইমন।
বৃহস্পতিবার (২৬ মে) কুমিল্লা জেলার লাকসাম উপজেলায় গণসংহতি আন্দোলন ও ব্যাটারীচালিত রিক্সা-ভ্যান চালক সংগ্রাম পরিষদের সমাবেশে হামলা চালায়, মাইক কেড়ে নেয় স্থানীয় আওয়ামী লীগ-যুবলীগ-ছাত্রলীগ বাহিনী। হামলায় গণসংহতি আন্দোলন ও রিক্সা-ভ্যান চালক সংগ্রাম পরিষদের অন্তত ১০ জন আহত হয়। সেখান থেকে গণসংহতি আন্দোলনের লাকসাম উপজেলা শাখার আহ্বায়ক জহির রায়হান সাগরকে গ্রেপ্তার করে পুলিশ।
উল্লেখ্য, উচ্চ আদালত কর্তৃক ব্যাটারীচারিত অটোরিকশা-ভ্যান-ইজিবাইককে বৈধতা দেবার পর লাকসাম পৌরসভা ব্যাটারীচারিত অটোরিকশা-ভ্যান-ইজিবাইকের অতিরিক্ত নিবন্ধন ফি ৫ হাজার ও ৮ হাজার টাকা নির্ধারণ করে। হঠাৎ করে বৃহস্পতিবার সকালে রিক্সার বিরুদ্ধে অভিযানে নামে। তারই প্রতিবাদে গণসংহতি আন্দোলন ও ব্যাটারীচালিত রিক্সা-ভ্যান চালক সংগ্রাম পরিষদ সমাবেশের প্রস্তুতি নিচ্ছিল।
এক যৌথ বিবৃতিতে গণসংহতি আন্দোলনের প্রধান সমন্বয়কারী জোনায়েদ সাকি, নির্বাহী সমন্বয়কারী আবুল হাসান রুবেল ও কুমিল্লা জেলার আহ্বায়ক ইমরাদ জুলকারনাইন ইমন লাকসামে গণসংহতি আন্দোলন ও ব্যাটারীচালিত রিক্সা-ভ্যান চালক সংগ্রাম পরিষদের সমাবেশে হামলার নিন্দা জানান এবং অবিলম্বে হামলাকারীদের গ্রেপ্তার ও বিচারের দাবি জানান। তাঁরা ব্যাটারীচালিত রিক্সা-ভ্যান চালক সংগ্রাম পরিষদের ৮ দফা দাবির সাথে একাত্বতা প্রকাশ করেন এবং সমাবেশ স্থল থেকে আটক গণসংহতি আন্দোলনের লাকসাম উপজেলা শাখার আহ্বায়ক ও জাতীয় পরিষদ সদস্য জহির রায়হান সাগরের অবিলম্বে মুক্তি দাবি করেন।

     আরো পড়ুন....

পুরাতন খবরঃ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০  
error: ধন্যবাদ!