চাঁদাবাজি বন্ধে নিজস্ব অর্থায়নে কোম্পানীগঞ্জ বাজার ইজারা মুক্ত করলেন এমপি

আরিফ গাজী ।।

কুমিল্লার মুরাদনগরে চাঁদাবাজি ঠেকাতে বৃহত্তর কোম্পানীগঞ্জ বাজারকে নিজস্ব অর্থায়নে ২০ লাখ টাকা ভর্তুকি দিয়ে আগামী এক বছরের জন্য ইজারা মুক্ত করলেন আওয়ামী লীগ কেন্দ্রীয় কমিটির সাবেক অর্থ ও পরিকল্পনা বিষয়ক সম্পাদক, এফবিসিসিআই’র সাবেক সভাপতি স্থানীয় সংসদ সদস্য আলহাজ্ব ইউসুফ আব্দুল্লাহ হারুন এফসিএ।

বৃহস্পতিবার (১৬ মার্চ) বিকেলে উপজেলার কোম্পানীগঞ্জ বাজারে উন্নয়ন ও পানি নিস্কাশন, পরিস্কার-পরিচ্ছন্নতা, যানজট নিরসন সংক্রান্ত বিষয়ে ব্যবসায়ীদের সঙ্গে মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে বাজারকে ইজারামুক্ত করার ঘোষণা দেন তিনি।

এ সময় তিনি বলেন, কিছু লোক ইজারার নাম ভাঙ্গিয়ে বিভিন্ন উপায়ে বহুদিন ধরে চাঁদাবাজি করে আসছে। ওইসব লোকদের কে চিহ্নিত করতে ২০ লাখ টাকা ভর্তুকি দিয়ে আজ থেকে এই বাজারকে ইজারা মুক্ত করা হলো। যদি ইজারার নামে আপনাদের কাছ থেকে কেউ টাকা নিতে আসে তাকে ধরে পুলিশে খবর দিবেন। আগামী এক বছর আপনাদের কাউকে ইজারার টাকা দিতে হবে না। এই বাজার কে চাঁদাবাজ মুক্ত করতে যদি প্রতি বছর ভর্তুকি দিতে হয় প্রয়োজনে তাই করবো।

সভায় নবীপুর পশ্চিম ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ভিপি জাকির হোসেনের সভাপতিত্বে বিশেষ অতিথি ছিলেন মুরাদনগর উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মো. আলাউদ্দিন ভূইয়া জনী, মুরাদনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. কামরুজ্জামান তালুকদার, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান অ্যাড. আবুল কালাম আজাদ তমাল, মুরাদনগর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সারোয়ার হাসান চিনু, যুগ্ম সাধারণ সম্পাদক কাজী আবুল খায়ের, সাংগঠনিক সম্পাদক মো. রফিকুল ইসলাম সরকার ও আরিফুল ইসলাম সাহেদ।

কোম্পানীগঞ্জ বাজার বণিক সমিতির আহবায়ক চন্দন বণিক ও বেলাল হোসেনের সঞ্চালনায় কোম্পানীগঞ্জ বাজার বণিক সমিতির যুগ্ম আহবায়ক মহিউদ্দিন ভূইয়া, আবু বক্কর ও দীলিপ বাবু, ইউপি সদস্য শাহ আলম, জসিম উদ্দিনসহ বাজারের সকল প্রকারের ব্যবসায়ীরা উপস্থিত ছিলেন।

     আরো পড়ুন....

পুরাতন খবরঃ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০  
error: ধন্যবাদ!