জনগণ আমাদের পাশে আছে, আগামী নির্বাচনে নৌকাকে জয়ী হবে: অর্থমন্ত্রী

শেখ হাসিনাকে আবার প্রধানমন্ত্রী নির্বাচিত করতে হবে: মুজিবুল হক

আল্লাহ সত্য ও ন্যায়কে ভালবাসেন। তাই আমরা সত্য ন্যায়কে ধারণ করে এগিয়ে যাব এবং ২০৪১ সালে বিশ্বের উন্নত দেশগুলোর মধ্যে বাংলাদেশকে অন্তর্ভূক্ত করা হবে। যেসব উন্নয়ন কাজ বাকি আছে সবগুলো সমাপ্ত করা হবে। দেশের জনগণ আমাদের পাশে আছে, আমরা সফল হবোই হব এবং আগামী নির্বাচনে সবাই ঐক্যবদ্ধ ভাবে নৌকাকে বিজয়ী করতে হবে।

গতকাল বাংলাদেশ আওয়ামীলীগ কুমিল্লার নাঙ্গলকোট উপজেলার নবগঠিত আহবায়ক কমিটির পরিচিতি সভায় প্রধান অতিথির ভার্চুয়াল বক্তব্যে অর্থমন্ত্রী ও কুমিল্লা দক্ষিণ জেলা আওয়ামীলীগ সভাপতি আ.হ.ম মুস্তফা কামাল এমপি এসব কথা বলেন।

নাঙ্গলকোট উপজেলা আওয়ামীলীগ নবগঠিত কমিটি নিয়ে অর্থমন্ত্রী বলেন, অতীতে যদি কোন ভুল করে থাকি তাহলে তা সংশোধন করে আমরা একসাথে মানুষের কল্যাণে কাজ করে যাব এবং দলকে এগিয়ে নিয়ে যাব। এ কমিটি প্রধানমন্ত্রীর নির্দেশনায় করা হয়েছে, আমার বিশ্বাস সবার কাছে এ কমিটি গ্রহণ যোগ্য হবে। নাঙ্গলকোটবাসীর কাছে আমি সত্যিকার ভাবে ঋণী তারা আমাকে অনেক কিছুই দিয়েছে।

মঙ্গলবার দুপুরে উপজেলা পরিষদ মাঠে অনুষ্ঠিত সভায় সভাপতিত্ব করেন নবগঠিত কমিটির আহবায়ক রফিকুল হোসেন চেয়ারম্যান। পরিচিতি সভায় ভার্চুয়ালী যুক্ত হয়ে প্রধান বক্তার বক্তব্য রাখেন কুমিল্লা দক্ষিণ জেলা আওয়ামীলীগ সাধারণ সম্পাদক সাবেক রেলপথ মন্ত্রী মুজিবুল হক এমপি।
মুজিবুল হক এমপি তার বক্তব্যে বলেন, আমি অর্থমন্ত্রীর সিদ্ধান্তে একমত। আপনারা সবাই ঐক্যবদ্ধ ভাবে কাজ করেন। আগামী নির্বাচনে অর্থমন্ত্রীকে মনোনয়ন দিলে সবাই একসাথে কাজ করে নৌকাকে বিজয়ী করবেন। মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা আমাদের শেষ ঠিকানা। তাকে আবার বাংলাদেশের প্রধানমন্ত্রী হিসেবে নির্বাচিত করতে হবে।

উপজেলা ছাত্রলীগ সাবেক সভাপতি আব্দুর রাজ্জাক সুমনের সঞ্চালনায় সভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন জেলা আ’লীগ সহ-সভাপতি সামছুউদ্দিন কালু, উপজেলা সদস্য সচিব সাদেক হোসেন ভূঁইয়া, যুগ্ম আহবায়ক এম এ করিম মজুমদার, আবু ইউসুফ ভূঁইয়া, পৌর মেয়র আব্দুল মালেক, উপজেলা আ’লীগ যুগ্ম আহবায়ক মজিবুর রহমান মিন্টু, মিজানুর রহমান, সাবেক উপজেলা চেয়ারম্যান আলী হোসেন, জেলা পরিষদ সদস্য নাছরিন আক্তার মুন্নি, উপজেলা স্বেচ্ছাসেবকলীগ সভাপতি ওমর ফারুক মামুন, উপজেলা ছাত্রলীগ সাধারণ সম্পাদক আব্দুল জলিল, পৌরসভা ছাত্রলীগ সভাপতি শিমুল, প্রমূখ।

     আরো পড়ুন....

পুরাতন খবরঃ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০  
error: ধন্যবাদ!