জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আদর্শে অনুপ্রাণিত হয়ে সকলকে কাজ করতে হবে- তাজুল ইসলাম

আকবর হোসেন :

স্থানীয় সরকার, পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রী মোঃ তাজুল ইসলাম এমপি বলেছেন, স্বাধীনতার মহান স্থপতি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আদর্শে অনুপ্রাণিত হয়ে সকলকে কাজ করতে হবে।

বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান অনন্তকাল মানুষের মাঝে বেঁচে থাকবেন। তাঁর গৌরবোজ্জল ইতিহাস মানুষকে জানতে হবে। স্বপ্নের সোনার বাংলা গড়তে হবে। জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান বাংলাদেশের মানুষকে স্বাধীনতা এনে দিয়েছে বিধায় এদেশের মানুষ স্বাধীনভাবে নিজেদের অধিকার ভোগ করতে পারছে। তাই সকলকে বঙ্গবন্ধুর আদর্শে উজ্জীবিত হয়ে দেশ ও দেশের মানুষের জন্য কাজ করতে হবে। দেশের জন্য মমত্ববোধ জাগ্রত করতে হবে। তাহলেই বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা গড়ে তোলা সম্ভব হবে। বঙ্গবন্ধুর কন্যা প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে ঐক্যবদ্ধ হয়ে সকলকে কাজ করে যেতে হবে। সকল ভেদাভেদ ভুলে সকল নেতাকর্মীদেরকে ঐক্যবদ্ধ হয়ে দলের জন্য কাজ করার আহ্বান জানান তিনি।

আমার নির্বাচনী এলাকা লাকসাম ও মনোহরগঞ্জ উপজেলায় ব্যাপক উন্নয়ন কর্মকান্ড বাস্তবায়ন করা হয়েছে। এক সময় এই এলাকার মানুষের যাতায়াতে অনেক অসুবিধা হতো। বর্ষা কালে নৌকা আর শুষ্ক মৌসুমে পায়ে হাটা ছাড়া কোন উপায় ছিলো না৷ আমি ১৯৯৬ সালে সংসদ সদস্য নির্বাচিত হওয়ার পর এই এলাকায় অসংখ্য রাস্তা পাকাকরণ করা হয়েছে। এই এলাকায় বিদ্যুৎ এর সমস্যা ছিলো৷ বর্তমানে লাকসাম ও মনোহরগঞ্জ উপজেলায় শতভাগ বিদ্যুৎতায়ন করা হয়েছে। বহু উন্নয়ন কর্মকান্ড চলমান রয়েছে। এগুলোও অচিরেই শেষ করা হবে। ইনশাআল্লাহ আমার নির্বাচনী এলাকার অসমাপ্ত উন্নয়ন কর্মকান্ডগুলো অচিরেই সমাপ্ত করা হবে।

গতকাল শনিবার পোমগাঁও গ্রামে নিজ বাসভবনে মনোহরগঞ্জ উপজেলার জনপ্রতিনিধি, সকল স্তরের দলীয় নেতৃবৃন্দ এবং গণ্যমান্য ব্যক্তিবর্গের সাথে এলাকার উন্নয়ন কার্যক্রম নিয়ে মতবিনিময়কালে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন৷ এসময় তিনি আরো বলেন, আওয়ামীলীগ ক্ষমতায় আসা মানেই দেশের উন্নয়ন হওয়া। ১৯৯৬ থেকে ২০০১ ও ২০০৮ সাল থেকে জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে আওয়ামীলীগ ক্ষমতায় এসে এদেশের প্রতিটি সেক্টরে উন্নয়ন করে যাচ্ছে।

দেশের টাকায় তৈরি হয়েছে স্বপ্নের পদ্না সেতু। রেল,সড়ক,বিদ্যুৎ, কৃষি, স্বাস্থ্য, শিক্ষা ও তথ্য প্রযুক্তিসহ সর্ব ক্ষেত্রেই আজ উন্নয়নের জোয়ার বইছে। সর্বোপরি জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে আজ আমরা সকল ক্ষেত্রেই সফল হয়েছি। উপজেলা আওয়ামীলীগের সভাপতি মাষ্টার আবদুল কাইয়ুম চৌধুরীর সভাপতিত্বে অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন কুমিল্লা জেলা পরিষদের সদস্য এড. তানজিনা আক্তার, মনোহরগঞ্জ উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মো. আমিরুল ইসলাম, মহিলা ভাইস চেয়ারম্যান আফরোজা কুসুম, কেন্দ্রীয় যুবলীগের সদস্য মো. শাহাদাত হোসেন, এলজিআরডি মন্ত্রীর উন্নয়ন সমন্বয় মো. কামাল হোসেন,

উপজেলা আওয়ামীলীগের সহ সভাপতি সেলিম চৌধুরী, সিনিয়র যুগ্ন সাধারণ সম্পাদক আবদুল মজিদ খান রাজু, যুগ্ন সাধারণ সম্পাদক তাজুল ইসলাম চৌধুরী, সাংগঠনিক সম্পাদক দেলোয়ার হোসেন ভেন্ডর, আবুল কালাম আজাদ,আবুল বাশার মজুমদার, চেয়ারম্যান আলমগীর হোসেন, আবদুল মন্নান, কামাল হোসেন, আশিকুর রহমান হিরণ, মহিন উদ্দিন চৌধুরী, আল আমিন ভুঁইয়া, আবদুল হান্নান হীরণ, আবদুল মান্নান চৌধুরী, ইকবাল হোসেন,

উপজেলা যুবলীগের আহ্বায়ক দেওয়ান জসিম উদ্দিন, যুগ্ন আহ্বায়ক সফিকুর রহমান, আবুল বাশার, জিয়াউর রহমান শাহীন জিয়া, মাসুদুল আলম মাসুদ, জানে আলম, আমির হোসেন, কামাল হোসেন, এমএইচ নোমান, মহি উদ্দিন, উপজেলা স্বেচ্ছাসেবক লীগের আহ্বায়ক মো. সেলিম কাদের চৌধুরী, যুগ্ন আহ্বায়ক বেলাল হোসেন, রুহুল আমিন, সদস্য সচিব জীবন দেবনাথ টুটুল, উপজেলা ছাত্রলীগের সভাপতি কামরুজ্জামান শামীম, সাধারণ সম্পাদক আমজাদ হোসেন বিপ্লবসহ আরো অনেকে।

     আরো পড়ুন....

পুরাতন খবরঃ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০  
error: ধন্যবাদ!